• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১  |   ৩৪ °সে
  • বেটা ভার্সন
sonargao

কাউন্সিলরের বিরুদ্ধে আইনজীবীর পরিবারকে হয়রানির অভিযোগ

  বরিশাল প্রতিনিধি

২৮ অক্টোবর ২০২০, ১৭:১৯
সংবাদ সম্মেলন
সংবাদ সম্মেলনে ভুক্তভোগী আইনজীবী (ছবি : সংগৃহীত)

বরিশালে আইনজীবী ও তার পরিবারকে হয়রানির অভিযোগ উঠেছে নগরীর ২৭ নম্বর ওয়ার্ড কাউন্সিলর নুরুল ইসলামের বিরুদ্ধে। ভুক্তভোগী আইনজীবী রবিউল ইসলাম রিপন বুধবার বরিশাল রিপোটার্স ইউনিটিতে এক সংবাদ সম্মেলন করে এ অভিযোগ করেন।

অ্যাডভোকেট রিপন জানান, ২৭ নম্বর ওয়ার্ডের সোনামিয়ার পুল এলাকায় তার পৈত্রিক নিবাস। পাশ্ববর্তী জমির মালিক আলাউদ্দিন শরীফ তার জমি থেকে ৫ শতাংস জমি বিক্রি করেছেন কাউন্সিলর নুরুল ইসলামের সহযোগী মনির হোসেনের কাছে। কিন্ত সরেজমিন জমি আছে সাড়ে ৪ শতাংস। অবশিষ্ঠ আধা শতাংস জমি আইনজীবী রিপনের পৈত্রিক জমির মধ্যে আছে, এমন দাবী তুললে মনির হোসেনের সঙ্গে তাদের বিরোধ চলছে।

অ্যাডভোকেট রিপনের অভিযোগ, এ বিরোধের সুযোগ নিয়ে কাউন্সিলর নুরুল ইসলাম তার সহযোগী মনির হোসেনের পক্ষ নিয়ে তাকে (রিপন) এবং তার পরিবারকে নানাভাবে হয়রানি করছে। তাদের সঙ্গে যোগ দিয়েছেন এলাকার চিহিৃত সন্ত্রাসী ধলু মিয়া ও তার বাহিনী।

সর্বশেষ গত ১৭ অক্টোবর রাতে কাউন্সিলর নুরুল ইসলামের নির্দেশে ধলু মিয়া তার বাহিনীর ৭০/৮০ জন লোক নিয়ে অ্যাডভোকেট রিপনের বাড়িতে হামলা করেছে। তাকে ও তার ছোট ভাই শফিকুল ইসলাম শিপনকে না পেয়ে তাদের মাকে অকথ্যা ভাষায় গালিগালাজ ও দুই ভাইকে হত্যার হুমকি দিয়েছে হামলাকারীরা।

অভিযোগের জানতে চাইলে ধলু মিয়া সকল অভিযোগ অস্বীকার করে বলেছেন, অ্যাডভোকেট রিপন ও তার ভাই সমাজবিরোধী হিসাবে এলাকায় পরিচিত। জমিজমা নিয়ে বিরোধের জের প্রতিপক্ষের বিরুদ্ধে এসব মিথ্যাচার করছে। কাউন্সিলর নুরুল ইসলামের মুঠোফোনে একাধিকবার কল দেয়া হলেও তিনি রিসিভ করেননি।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড