• মঙ্গলবার, ২৪ নভেম্বর ২০২০, ৯ অগ্রহায়ণ ১৪২৭  |   ২৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

কুলাউড়ায় মাদক ছেড়ে স্বাভাবিক জীবনে ফিরলেন স্বামী-স্ত্রী

  কুলাউড়া প্রতিনিধি

২৭ অক্টোবর ২০২০, ২৩:২৪
মাদক
মাদক ছেড়ে স্বাভাবিক জীবনে ফিরে আসায় স্বামী-স্ত্রীকে ফুল দিয়ে বরণ করেন পুলিশ (ছবি : সংগৃহীত)

মৌলভীবাজারের কুলাউড়া উপজেলার মাদক ব্যবসায়ী কয়েস আহমদ ও তাঁর স্ত্রী রায়না আক্তার। চিহ্নিত মাদক ব্যবসায়ীর মধ্যে খুব পরিচিত ছিল এ দুই জন। প্রশাসন থেকে শুরু করে এলাকার প্রতিটি শ্রেণীর মানুষই তাদের মাদক ব্যবসায়ী হিসাবে চিনতেন। ইয়াবা, গাঁজাসহ নানান মাদক বিক্রি করতেন তাঁরা। দীর্ঘদিন পর মাদক বিক্রির পাঠ চুকিয়ে এবার অন্ধকার পথ ছেড়ে আলোর পথে যাওয়ার জন্য কুলাউড়া থানায় এসে আত্মসমর্পণ করলেন উপজেলার কৌলা এলাকার এই দুই স্বামী-স্ত্রী।

স্বাভাবিক জীবন তথা আলোর পথে ফিরতে মঙ্গলবার (২৭ অক্টোবর) রাতে কুলাউড়া থানায় এসে আত্মসমর্পণ করেন স্বামী-স্ত্রী। থানা পুলিশের পক্ষ থেকে তাদেরকে ফুল দিয়ে স্বাভাবিক জীবনে ফিরে আসার জন্য শুভেচ্ছা জানানো হয়।

স্বাভাবিক জীবনে ফিরে আসা কয়েস ও তাঁর স্ত্রী রায়না দৈনিক অধিকারের এ প্রতিবেদককে জানান, ‘আমরা এখন পরিবার পরিজন নিয়ে সুস্থভাবে বাঁচতে চাই। অন্ধকার পথ খুবই খারাপ এখন আমরা বুঝতে পারছি। তাই আমরা প্রশাসনের কাছে অঙ্গীকার নামা দিয়ে এই পথ থেকে বিদায় নিয়েছি।’

এ বিষয়ে কুলাউড়া থানার ওসি ইয়ারদৌস হাসান এ প্রতিবেদককে বলেন, কেউ যদি মাদক ছেড়ে ভালো হতে চায় তাহলে তাদের জীবনমান উন্নয়নের জন্য প্রশাসন সর্বাধিক সহযোগিতা করবে। স্বাভাবিক জীবনে ফিরে আসা এই দুই স্বামী-স্ত্রী কয়েস ও রায়নাকে পুলিশ সবসময় সহযোগিতা করবে বলে ওসি জানান।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: +8801703790747, +8801721978664, 02-9110584 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড