• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১  |   ৩১ °সে
  • বেটা ভার্সন
sonargao

শরীয়তপুরে ধর্ষণের শিকার গৃহকর্মী

  শরীয়তপুর প্রতিনিধি

২৭ অক্টোবর ২০২০, ১৮:১২
ধর্ষণ
ছবি : প্রতীকী

শরীয়তপুর পৌর বাসস্ট্যান্ড সংলগ্ন ব্যবসায়ী মালত এন্টারপ্রাইজের ম্যানেজার রাশেদ মীর মালতের বাসায় রান্নার কাজ করতে গিয়ে ধর্ষণের শিকার হয়েছে ৩১ বছর বয়সী এক গৃহকর্মী।

রাশেদ তাকে জোরপূর্বক ধর্ষণ করেছে বলে অভিযোগ করেছেন ঐ ধর্ষিতা। আর এ ধর্ষণের বিষয়টি নিশ্চিত করেছেন পালং মডেল থানা পুলিশ।

ধর্ষক রাশেদ মালত নড়িয়া উপজেলার রাজনগর ইউনিয়নে ঠাকুর কান্দি গ্রামের মোতালেব মীর মালতের ছেলে।

গৃহকর্মী দৈনিক অধিকারকে বলেন, অভাবের তাড়নায় স্বামীর সংসারে অর্থের যোগান দিতে মালত এন্টারপ্রাইজের ম্যানেজার ও মালিক সজিব মালতকে ১৫শ টাকার মজুরীর বিনিময়ে রান্না করে খাওয়াতাম।

গত ২৬ সেপ্টেম্বর রাত ৯ টার দিকে রাশেদ মালত ভাত খাওয়ার কথা বলে আমার রুমে ঢুকে আমাকে জোরপূর্বক ধর্ষণ করে। আমি মান সম্মানের দিক চিন্তা করে বিষয়টি কারও কাছে প্রকাশ করিনি। এই ঘটনার পরে আমি বাসা পরিবর্তন করে অন্যত্র চলে যাই। এরপর থেকে রাশেদ মীর মালত আমার মোবাইলে ফোন দিয়ে উত্যক্ত করে এবং বিভিন্ন ধরনের ভয় ভীতি দেখায়। এ ব্যাপারটি আমার স্বামী জেনে যায় এবং আমাকে বাড়ি থেকে তাড়িয়ে দেয়।

আমি এখন নিরুপায়, বাবার বাড়ীতেও আমার কোন স্থান নেই। শুধু তাই নয়, ধর্ষক রাশেদ মালত শরীয়তপুরে কিছু ক্ষমতাধর ব্যক্তির মাধ্যম আমাকে বিভিন্ন প্রকার ভয়ভীতি দেখাচ্ছে। এখন আমি ভয়ে শঙ্কিত। ধর্ষক রাশেদ মালতের দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে ২৫ অক্টোবর রবিবার পালং মডেল থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করেছি। আমি ধর্ষক রাশেদ মালতের দৃষ্টান্ত মূলক শাস্তি চাই।

পালং মডেল থানা অফিসার ইন চার্জ মো. আসলাম উদ্দিন মুঠোফোনে দৈনিক অধিকারকে বলেন, রাশেদ মালতের বিরুদ্ধে থানায় একটি ধর্ষণ মামলা রুজু হয়েছে। রাশেদ মালতকে গ্রেফতারের চেষ্টা চলছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড