• বৃহস্পতিবার, ২৬ নভেম্বর ২০২০, ১১ অগ্রহায়ণ ১৪২৭  |   ২২ °সে
  • বেটা ভার্সন
sonargao

রাজাপুরে দুর্বৃত্তের হামলায় কলেজ ছাত্র জখম

  ঝালকাঠি প্রতিনিধি

২৭ অক্টোবর ২০২০, ১৫:২৭
ঝালকাঠি
আহত নুরনবী

ঝালকাঠির রাজাপুরের বড়ইয়া ডিগ্রী কলেজের ছাত্র নুরনবীকে কুপিয়ে জখম করেছে দুর্বৃত্তরা। মঙ্গলবার (২৭ অক্টোবর) ফজরের সময় উপজেলার উত্তমপুর এলাকায় এ ঘটনা ঘটে। নুরনবী বড়ইয়া এলাকার মো. ফারুক হাওলাদারের পুত্র ও বড়ইয়া ডিগ্রী কলেজ এর এইচএসসি ২ম বর্ষের ছাত্র।

ইউপি প্যানেল চেয়ারম্যান মো. তরিকুল ইসলাম মামুন জানায়, নুরনবী তাদের বাড়িতে থেকেই লেখা-পড়া করেন। মঙ্গলবার ফজরের নামাজ পড়তে পিছনের দরজা খুলে বাহিরে বের হয় মামুনের খালাতো ভাই নুরনবী। এ সময় আগে থেকে ওৎ পেতে থাকা দুর্বৃত্তরা মামুনকে মনে করে হত্যার উদ্দেশ্যে নুরনবীর মাথায় দেশীয় দাঁড়ালো অস্ত্র রামদা দিয়ে কোপদেয়। নুরনবী চিৎকার দিয়ে মাটিতে লুটিয়ে পড়লে দুর্বৃত্তরা নুরনবীকে দেখে ঘটনা স্থল থেকে দ্রুত পালিয়ে যায়। নুরনবী কাউকে চিনতে না পারলেও তারা দলে ১০/১২ জন ছিল বলে নিশ্চিত করেন। পরিবারের লোকজন নুরনবীকে উদ্ধার করে রাজাপুর স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে ভর্তি করেন।

তিনি আরও জানায়, বড়ইয়ার চরপালট গুচ্ছগ্রামের অনিয়ম ও দুর্নীতির সংবাদ প্রচারে সাংবাদিকদের তিনি সহায়তা করেছিলেন। এরপর থেকেই ওই অনিয়ম ও দুর্নীতি সাথে জড়িতরা তাকে বিভিন্ন ভাবে হুমকি দিয়ে আসছেন। এমনকি তাকে হত্যার উদ্দেশ্যে প্রায় রাতেই তার বাড়িতে লোকজনের যাতায়াত লক্ষ্য করেন। এই হামলার ঘটনা তারাই ঘটিয়েছে বলেও তিনি দাবি করেন।

রাজাপুর অফিসার ইনচার্জ মো. শহিদুল ইসলাম বলেন, ঘটনাস্থল পরিদর্শন করেছি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: +8801703790747, +8801721978664, 02-9110584 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড