• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১  |   ৩২ °সে
  • বেটা ভার্সন
sonargao

চাঁপাইনবাবগঞ্জে ভারতীয় জাল রুপিসহ গ্রেপ্তার ৪

  সারাদেশ ডেস্ক

২৭ অক্টোবর ২০২০, ০৯:২৯
শিবগঞ্জ
গ্রেফতারকৃত আসামিরা

চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার বাটাগ্রাম ও বড়গাছি বাজার এলাকায় জেলা গোয়েন্দা শাখা ডিবি পুলিশের অভিযানে ৪ লাখ ৮০ হাজার ভারতীয় জাল রুপিসহ ৪ যুবককে গ্রেপ্তার করা হয়েছে।

গ্রেপ্তারকৃতরা হচ্ছে- চাঁপাইনবাবগঞ্জের ভোলাহাট উপজেলার ফুটানী বাজার আলালপুর গ্রামের মো. দুলাল হকের ছেলে জিহাদ রানা, ছোট জামবাড়িয়া এলাকার মফিজ উদ্দিনের ছেলে মো. নবী উল্লাহ, দুর্গাপুরের শফিকুল ইসলামের ছেলে আব্দুস সামাদ ও ধরমপুর মান্নুর মোড়ের বাবুল হোসেনের ছেলে আল-আমিন ওরফে বাইতুল ইসলাম মিশুক।

জেলা গোয়েন্দা শাখার অফিসার ইনচার্জ আলহাজ বাবুল উদ্দিন সরদার জানান, গোপন সংবাদের ভিত্তিতে এসপি এএইচএম আবদুর রকিব বিপিএম পিপিএমের (বার) নির্দেশনায় গত রবিবার সন্ধ্যা ৭টার দিকে শিবগঞ্জের বাটাগ্রাম ও বড়গাছি বাজার এলাকায় অভিযান চালিয়ে ৪ লাখ ৮০ হাজার ভারতীয় জালরুপি, একটি প্রিন্টার, মেমোরিকার্ডসহ ৪ যুবককে গ্রেপ্তার করা হয়।

এসআই আবু আব্দুল্লাহ জাহিদ পিপিএমের নেতৃত্বে এসআই আজগর, এসআই আরিফসহ ডিবি পুলিশের সঙ্গীয় ফোর্স অভিযানটি পরিচালনা করে। এ ঘটনায় প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হয়েছে বলে জানান ওসি বাবুল উদ্দিন সরদার।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড