• বৃহস্পতিবার, ২৬ নভেম্বর ২০২০, ১১ অগ্রহায়ণ ১৪২৭  |   ২৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

পায়ুপথে বাতাস ঢুকিয়ে হত্যা : আসামি গ্রেপ্তার

  সারাদেশ ডেস্ক

২৬ অক্টোবর ২০২০, ১৯:৪৩
রংপুর
ছবি: সংগৃহীত

রংপুরে পায়ুপথে বাতাস ঢুকিয়ে বৃদ্ধ শ্রমিককে (৫০) হত্যার অন্যতম আসামি জহিরুল ইসলাম বাবুকে (৩০) গ্রেপ্তার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব) সদস্যরা।

সোমবার (২৬ অক্টোবর) নীলফামারী জেলার জলঢাকার চর এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

জহিরুল ইসলাম বাবু মাহিগঞ্জের আব্দুল জলিলের ছেলে।

র‍্যাব-১৩ (রংপুর) এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানায়, নগরীর মাহিগঞ্জ কাইদাহারা গ্রামের বৃদ্ধ মহির উদ্দিন স্থানীয় জমজম ফিড মিলে শ্রমিকের কাজ করতেন। তুচ্ছ ঘটনা নিয়ে গত মঙ্গলবার (২০ অক্টোবর) সহকর্মী রশিদুল ইসলামের সঙ্গে তার কথা কাটাকাটি হয়। এ সময় ক্ষিপ্ত হয়ে রশিদুল, জহিরুল ও জহুরুল মিলের হাওয়া মেশিন দিয়ে মহির উদ্দিনের পায়ুপথ দিয়ে বাতাস ঢুকিয়ে দেয়। এতে মহির উদ্দিনের পেট ফুলে গুরুতর অসুস্থ হয়ে পড়লে তাকে হাসপাতালে ভর্তি করা হয়। অবস্থার অবনতি হলে তাকে রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালের আইসিইউতে ভর্তি করা হয়। পরে শুক্রবার সকালে তার মৃত্যু হয়।

এ বিষয়ে রংপুর মহানগরীর মাহিগঞ্জ থানায় একটি হত্যা মামলা দায়ের করেন নিহতের স্ত্রী। র‌্যাব-১৩ ( রংপুর) মামলাটির ছায়া তদন্তের অংশ হিসেবে একটি আভিযানিক দল সোমবার (২৬ অক্টোবর) সকালে গোপন সংবাদের ভিত্তিতে নীলফামারী জেলার জলঢাকা থানাধীন নেকবক্ত বাজার সংলগ্ন দাওয়াবাড়ীর বিস্তীর্ণ চর এলাকায় অভিযান চালিয়ে জহিরুল ইসলাম বাবুকে (৩০) গ্রেপ্তার করে। পরে তাকে মাহিগঞ্জ থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: +8801703790747, +8801721978664, 02-9110584 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড