• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১  |   ৩৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

বিয়ের দাবীতে পরকীয়া প্রেমিকের বাড়িতে গিয়ে ফিরল লাশ হয়ে

  সিরাজগঞ্জ প্রতিনিধি

২৫ অক্টোবর ২০২০, ১৯:০৬
থানা
শাহজাদপুর থানা (ছবি : সংগৃহীত)

সিরাজগঞ্জের শাহজাদপুরে বিয়ের দাবীতে পরকীয়া প্রেমিকের বাড়িতে গেলে মারপিটে এক স্বামী পরিত্যক্তা নারী নিহত হয়েছেন। নিহত ফরিদা খাতুন (৩৫) উপজেলার হাবিবুল্লাহ নগর ইউনিয়নের নগরডালা গ্রামের মৃত বাবর আলীর মেয়ে।

শাহজাদপুর থানার ওসি সাঈদ মাহমুদ খান জানান, স্বামী পরিত্যক্তা ফরিদার সাথে পার্শ্ববর্তী হামলাকোলা গ্রামের সওদাগরের বিবাহিত ছেলে আব্দুল মজিদের (২৬) পরকীয়া সম্পর্ক ছিল। শনিবার বিকেলে বিয়ের দাবীতে পরকীয়া প্রেমিক মজিদের বাড়িতে গেলে পরিবারের লোকজন ফরিদাকে মারপিট করে। এরপর গুরুতর আহত অবস্থায় ফরিদাকে হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত্যু ঘোষণা করেন।

ওসি আরও বলেন, সংবাদ পেয়ে রবিবার সকালে হাসপাতাল থেকে নিহত ফরিদার লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সিরাজগঞ্জ বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব হাসপাতালে পাঠানো হয়েছে। নিহতের স্বজনরা মামলার প্রস্তুতি নিচ্ছে।

প্রায় ১৪ বছর আগে স্বামীর সাথে বিবাহ বিচ্ছেদ হয়েছে ফরিদার। তার ছেলে এইচএসসিতে পড়ে। আর আব্দুল মজিদ চলতি বছর বিয়ে করেছেন বলে জানান ওসি।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড