• বৃহস্পতিবার, ২৬ নভেম্বর ২০২০, ১১ অগ্রহায়ণ ১৪২৭  |   ২৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

ফেনীতে ট্রাক চাপায় নারীর মৃত্যু

  ফেনী প্রতিনিধি

২৫ অক্টোবর ২০২০, ০৮:০৭
দুর্ঘটনা কবলিত মোটরসাইকেল (ছবি : দৈনিক অধিকার)

স্ত্রী কোহিনুর আক্তারকে পেছনে নিয়ে মোটরসাইকেল চালাচ্ছিলেন মো.ফারুক। সড়কের ভাঙা অংশে ঝাঁকুনি খেয়ে মোটর সাইকেলের পেছন থেকে ছিটকে পড়েন কোহিনুর আক্তার। ঠিক তখনই পেছন থেকে আসা একটি ট্রাক চাপায় ঘটনাস্থলেই মর্মান্তিক মৃত্যু হয় তার।

শনিবার (২৪ অক্টোবর) সন্ধ্যায় ফেনীর দাগনভূঞা উপজেলার ফেনী-নোয়াখালী আঞ্চলিক মহাসড়কের আজিজ ফাজিলপুর এলাকার চৌধুরী বাড়ির জামে মসজিদের সামনে এই দুর্ঘটনাটি ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শী ও স্থানীয় সূত্র জানায়, মোটরসাইকেলে করে স্বামীর সাথে কোহিনুর নোয়াখালী সদর থেকে চট্টগ্রামের উদ্দেশ্যে রওয়ানা হন। পথিমধ্যে দাগনভূঞার আজিজ ফাজিলপুর চৌধুরী বাড়ির দরজায় পৌঁছলে রাস্তার ভাঙনের কারণে কোহিনুর ছিটকে পড়ে যায়।

এ সময় পেছন থেকে আসা ট্রাকের চাকায় পিষ্ট হয়ে ঘটনাস্থলে মারা যান তিনি। খবর পেয়ে দাগনভূঞা থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ থানায় নিয়ে যায়। নিহত কোহিনুর নোয়াখালী সদরের পশ্চিম চরকুরিয়া গ্রামের মান্নান নগর এলাকার বাসিন্দা।

দাগনভূঞা থানার ওসি ইমতিয়াজ আহমেদ সড়ক দুর্ঘটনায় এক নারী নিহতের বিষয়টি নিশ্চিত করে জানান, ঘাতক ট্রাকটি জব্দ ও চালককে আটক করা হয়েছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: +8801703790747, +8801721978664, 02-9110584 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড