• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১  |   ৩৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

ফরিদপুরে আবাসিক হোটেল থেকে তরুণীর লাশ উদ্ধার

  ফরিদপুর প্রতিনিধি

২৪ অক্টোবর ২০২০, ২০:২৯
ফরিদপুর
ফাইল ছবি

ফরিদপুর শহরের গোয়ালচামটে পুরাতন বাসস্ট্যান্ডের নিকট অবস্থিত হোটেল রাজস্থান নামে একটি আবাসিক হোটেল থেকে ২২ বছর বয়সী এক তরুণীর লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠিয়েছে। এ ব্যাপারে মামলার প্রস্তুতি চলছে কোতয়ালী থানায়।

আজ শনিবার বিকেল পৌনে পাঁচটার দিকে ওই তরুণীর লাশ উদ্ধার করা হয়।

আবাসিক ওই হোটেলের রেজিস্টার সূত্রে জানা যায় ওই তরুণীর নাম স্বর্ণা। তিনি মাদারীপুর জেলার সদর উপজেলার থানতলা গ্রামের জোহর আলীর মেয়ে।

ওই হোটেলের রেজিস্টার সুত্রে জানা যায়, গত শুক্রবার বিকেল ৩টার দিকে মাদারীপুর সদরের থানতলা গ্রামের মোতালে বমিয়ার ছেলে মোহাম্মদ সজীব (২৭) এবং স্বর্ণা নিজেদের স্বামী স্ত্রী পরিচয় দিয়ে আবাসিক হোটেলের দোতলায় অবস্থিত ২০২ নম্বর কক্ষটি ভাড়া নেয়।

রাজস্থান হোটেলের ব্যবস্থাপক শাহরিয়ার রিপন জানান, রবিবার দুপুর ৩ টার দিকে ওই হোটেলের রুম বয় ওই কক্ষটির দরজা একটু ফাঁকা অবস্থায় দেখতে পান। ওই রুম বয় ওই কক্ষে প্রবেশ করে স্বর্ণাকে কক্ষের বিছানার উপরে পড়ে থাকতে দেখেন। তখন পুলিশকে খবর দেওয়া হয়।

ঘটনার সত্যতা নিশ্চিত করে ফরিদপুর কোতয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোরশেদ আলম বলেন, ধারণা করা হচ্ছে ওই তরুণীকে শ্বাসরোধ করে হত্যা করে পালিয়ে গেছে তার সাথে আসা তরুণ সজীব।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড