• বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১  |   ৩৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

ভোলায় গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার

  সারাদেশ ডেস্ক

২৪ অক্টোবর ২০২০, ১১:৪৮
ছবি : প্রতীকী

ভোলায় পারিবারিক কলহের জের ধরে আত্মহত্যা করেছেন ফারজানা আক্তার (২২) নামের এক গৃহবধূ।

শুক্রবার (২৩ অক্টোবর) রাতে তার মরদেহটি উদ্ধার করা হয়। বোরহানউদ্দিন উপজেলার কুতুবা ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ডের কুতুবা গ্রামের ভাড়া বাসা থেকে লাশটি উদ্ধার করে পুলিশ।

নিহতের স্বামী মো. আমিনুল ইসলাম বোরহানউদ্দিন উপজেলার কাচিয়া ইউনিয়নের ৩ নম্বর ওয়ার্ডের বাসিন্দা এবং পেশায় একজন শিক্ষক।

কুতুবা ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ডের ইউনিয়ন পরিষদ (ইউপি) সদস্য মো. ফজলু ফরাজী জানান, নিহত ফারজানা ও আমিনুল ইসলাম খালাতো ভাই-বোন ছিলেন। গত দুই বছর আগে সম্পর্ক করে তাদের বিয়ে হয়। আমিনুল ইসলাম বোহানউদ্দিনের খেয়াঘাট এলাকায় একটি প্রাইভেট স্কুল অ্যান্ড কলেজে শিক্ষকতা করেন। তারা গত ৪-৫ মাস আগে আমার বাসা ভাড়া নেন। তাদের কোনো সন্তান নেই।

তিনি আরও জানান,দম্পতির মধ্যে প্রায় মনোমালিন্য হত। শুক্রবার সন্ধ্যায় নিজ ঘরে তার ঝুলন্ত মরদেহ পাওয়া যায়। পুলিশকে খবর দিলে তারা মরদেহ উদ্ধার করে।

বোরহানউদ্দিন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাহারুল আমীন জানান, মরদেহ ময়না তদন্তের জন্য ভোলা সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। বিষয়টির তদন্ত চলছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড