• শনিবার, ২৮ নভেম্বর ২০২০, ১৩ অগ্রহায়ণ ১৪২৭  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

ভাড়াটিয়াকে পিটিয়ে মারল বাড়িওয়ালা

  নারায়ণগঞ্জ প্রতিনিধি

২৩ অক্টোবর ২০২০, ২১:৫১
হত্যা
ছবি : প্রতীকী

বকেয়া বাড়ি ভাড়ার জন্য ভাড়াটিয়া ফয়েজকে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে বাড়িওয়ালা কুলসুম ও তার অপর দুই সহযোগীর বিরুদ্ধে।

শুক্রবার (২৩ অক্টোবর) সকালে নারায়ণগঞ্জের বন্দর উপজেলার পুরানবন্দর চৌধুরী বাড়ি এলাকায় ঘটনাটি ঘটে। পুলিশ ঘটনার সাথে জড়িত ৩ জনকে গ্রেফতার করেছে বলে জানিয়েছে থানা সূত্র। নিহত ফয়েজ মুন্সিগঞ্জ জেলার গজারিয়া থানাধীন চরবলাকী গ্রামের আবুল মিয়ার ছেলে।

স্থানীয়রা জানান, ফয়েজ তার পরিবারের সদস্য নিয়ে করোনাকালীন সময়ের আগে পুরানবন্দর এলাকার কুলসুমের বাড়িতে বসবাস করতেন। করোনাকালীন সময়ের পর থেকে বাড়ি ভাড়া ঠিকমতো দিতে পারছিলেন না ফয়েজ। এ নিয়ে বাড়িওয়ালা কুলসুম প্রায় সময় ফয়েজ ও তার পরিবারের লোকজনদের গালমন্দ করতেন। বৃহস্পতিবার রাতে কুলসুমসহ বেশ কয়েকজন ফয়েজের স্ত্রী রোজিনাকে বকেয়া বাড়ি ভাড়া দেওয়ার জন্য চাপ প্রয়োগ করেন। এসময় উভয়ের মধ্যে কথা কাটাকাটিও হয়। শুক্রবার বেলা ১১টার দিকে বাড়িওয়ালা কুলসুম, ভাড়াটিয়া মহিউদ্দিনসহ বেশ কয়েকজন পুনরায় ফয়েজ ও তার স্ত্রী রোজিনাকে গালিগালাজ করে। এসময় উভয় পক্ষের মধ্যে ধস্তাধস্তি হয়। একপর্যায়ে কুলসুম ও তার সহযোগীরা ফয়েজকে বেদম মারধর করে। আহত ফয়েজকে হাসপাতালে নেওয়ার পর কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত বলে ঘোষণা করেন।

এ ব্যাপারে বন্দর থানার অফিসার ইনচার্জ ফখরুদ্দীন ভুঁইয়া জানান, ঘটনার সংবাদ পেয়ে তাৎক্ষনিক পুলিশ ঘটনাস্থলে যায়। এ ঘটনায় অভিযুক্ত বাড়ির মালিকসহ তিনজনকে গ্রেফতার করা হয়েছে। নিহতের পরিবারের পক্ষ থেকে থানায় মামলা করার প্রস্তুতি নেওয়া হয়েছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: +8801703790747, +8801721978664, 02-9110584 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড