• শুক্রবার, ০৫ মার্চ ২০২১, ২০ ফাল্গুন ১৪২৭  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

মেহেদীর রং না শুকাতেই নববধূর আত্মহত্যা

  নারায়ণগঞ্জ প্রতিনিধি

২৩ অক্টোবর ২০২০, ২০:৪৯
আত্মহত্যা
ছবি : প্রতীকী

ধুমধাম করে ৭দিন আগে বিয়ে হয়েছিল মুক্তার। হাতে মেহেদীর দাগ এখনো মিলিয়ে যায়নি। বিয়ের ৭দিনের মাথায় বাবার বাড়িতে স্বামীসহ বেড়াতে এসে বিষপানে আত্মহত্যা করেছেন মুক্তা।

বৃহস্পতিবার (২২ অক্টোবর) রাতে নারায়ণগঞ্জের আড়াইহাজার উপজেলা ফতেহপুর এলাকায় এ ঘটনা ঘটে। শুক্রবার (২৩ অক্টোবর) হাসপাতালে নেওয়ার পথে মৃত্যু হয় তার।

এলাকাবাসী জানায়, গত ১৬ অক্টোবর পারিবারিকভাবে কল্যাণদী এলাকার আল আমিনের সাথে বিয়ে হয়েছিল ফতেহপুর ইউনিয়নের কায়েমপুর এলাকার মোক্তার হোসেনের মেয়ে মুক্তার। উভয়ে সম্পর্কে মামাতো-ফুফাতো ভাইবোন ছিল। বিয়ের আগে উভয়ের মধ্যে প্রেমের সম্পর্ক ছিল। তবে বাবা-মায়ের সম্মতিতেই উভয়ের বিয়ে হয়েছিল। এ ঘটনায় এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।

এ ব্যাপারে মুক্তার মা জানান, বৃহস্পতিবার মুক্তা তার স্বামীকে নিয়ে হাসিখুশি ভাবেই বাড়িতে বেড়াতে আসে। সারাদিন উভয়ে আনন্দ উল্লাসও করেছে। বৃহস্পতিবার রাত ৮ টার দিকে মুক্তা ঘরের ভিতর বিষপান করে। এসময় মুক্তার স্বামী আল আমিন রুমের বাইরে ছিল। আল আমিন রুমে প্রবেশ করে দেখতে পান বিষক্রিয়ায় মুক্তা কাতরাচ্ছে। এসময় সে চিৎকার করে। রাতেই মুক্তাকে আড়াইহাজার স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। সকালে অবস্থার অবনতি ঘটলে তাকে ঢাকায় নেওয়ার পথে মৃত্যু হয়।

এ ব্যাপারে ঘটনাস্থলে যাওয়া আড়াইহাজার থানার এসআই রিয়াজ উদ্দিন জানান, বিষপান করা অবস্থায় বৃহস্পতিবার রাতে আড়াই হাজার স্বাস্থ্য কমপ্লেক্সে প্রথমে মুক্তাকে ভর্তি করা হয়। শুক্রবার ঢাকায় নেওয়ার পথে তার মৃত্যু হয়েছে। নিহতের পরিবারের পক্ষ থেকে কোনো অভিযোগ দেওয়া হয়নি।

আড়াইহাজার থানার অফিসার ইনচার্জ নজরুল ইসলাম জানান, নিহত মুক্তার লাশ উদ্ধার তরে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। এ বিষয়ে একটি অপমৃত্যুর মামলা নেওয়া হয়েছে। ঘটনার বিষয়ে তদন্ত চলছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড