• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১  |   ৩৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

গভীর রাতে দোকানে আগুন, ৩০ লাখ টাকার ক্ষতি

  কিশোরগঞ্জ প্রতিনিধি

২৩ অক্টোবর ২০২০, ১৪:০১
আগুন
অগ্নিকাণ্ডের ঘটনায় পুড়ে যাওয়া মালামাল (ছবি : দৈনিক অধিকার)

গভীর রাতে অগ্নিকাণ্ডের ঘটনায় কিশোরগঞ্জে পুড়ে ছাই হয়ে গেছে একটি হার্ডওয়্যারের দোকান।

বৃহস্পতিবার (২২ অক্টোবর) দিবাগত রাত সাড়ে ৩টার দিকে জেলা শহরের স্টেশন রোডের একরামপুর এলাকার ‘মেসার্স সাজ্জাত হার্ডওয়্যার স্টোরে’ এই অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। এতে প্রায় ৩০ লক্ষাধিক টাকার মালামালের ক্ষতি হয়েছে বলে দাবি করেছেন ওই দোকানের মালিক মো. জাহাঙ্গীর আলম ভূঁইয়া।

ফায়ার সার্ভিস ও স্থানীয় সূত্রে জানা যায়, বৃহস্পতিবার দিবাগত রাত সাড়ে তিনটার দিকে হঠাৎ শহরের স্টেশন রোডের একরামপুরস্থ ‘মেসার্স সাজ্জাত হার্ডওয়্যার স্টোরে’ আগুন লাগে। পরে স্থানীয় বাসিন্দারা আগুনের শিখা দেখে দমকল বাহিনীকে খবর দেয়। এ সময় দমকল বাহিনী দ্রুত ঘটনাস্থলে পৌঁছে স্থানীয়দের সহযোগিতায় দীর্ঘ তিন ঘণ্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে।

তবে এরই মধ্যে দোকানটি সম্পূর্ণ ভস্মীভূত হয়ে ভেতরে থাকা সকল মালামাল পুড়ে ছাই হয়ে যায়। এছাড়াও আশপাশের বেশ কয়েকটি দোকানও আগুনে ক্ষতিগ্রস্ত হয়।

আরও পড়ুন : স্বামীর লাশ নিয়ে ফেরার পথে স্ত্রীও না ফেরার দেশে

ঘটনার সত্যতা স্বীকার করে কিশোরগঞ্জ ফায়ার সার্ভিসের স্টেশনের সিনিয়র অফিসার মোমেন মুর্শেদ দৈনিক অধিকারকে জানান, বৈদ্যুতিক শর্ট-সার্কিট থেকেই প্রথমে আগুনের সূত্রপাত ঘটেছে বলে ধারণা করা হচ্ছে। দোকানে দাহ্য পদার্থ মজুত থাকায় আগুন আয়ত্তে আনতে সময় লেগেছে। এ ঘটনায় প্রায় ৩০ লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে জানিয়েছেন ফায়ার সার্ভিসের এই কর্মকর্তা।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড