• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রীকে নিয়ে কটূক্তি: ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা

  ফরিদপুর প্রতিনিধি

২২ অক্টোবর ২০২০, ২০:৫১
আদালত
ছবি : প্রতীকী

বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে কটূক্তির অভিযোগে করা মামলায় ফরিদপুর আলফাডাঙ্গা গোপালপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান (বরখাস্তকৃত) ইনামুল হাসানের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারি করেছেন আদালত। আজ বৃহস্পতিবার ঢাকা মহানগর হাকিম শহিদুল ইসলামের আদালত এ পরোয়ানা জারি করেন।

জানা গেছে, গত ৪ ফেব্রুয়ারি রাজধানীর সেন্ট্রাল ল’ কলেজের আইনের ছাত্র এবং বঙ্গবন্ধু আইন ছাত্র পরিষদের উপ-প্রচার সম্পাদক সৈয়দ রিয়াদ মিয়া বাদী হয়ে ঢাকা মহানগর হাকিম আদালতে ইউপি চেয়ারম্যান ইনামুল হাসানের বিরুদ্ধে এ মামলাটি দায়ের করেন। বিচারক মামলাটি আমলে নিয়ে ইনামুল হাসানকে আদালতে হাজির হতে সমন জারি করেন।

মামলায় অভিযোগ করা হয়, গত ৮ জানুয়ারি ফরিদপুর জেলার আলফাডাঙ্গা থানা গোপালপুর ইউনিয়নের পাড়াগ্রাম বাজার মোড়ে স্থানীয় কিছু লোক দুস্থদের জন্য সরকার নির্ধারিত বিনামূল্যে ঘর বরাদ্দ, বয়স্ক, বিধবাদের জন্য ভাতার অনিয়মের বিষয়ে জবাবদিহিতা চাইলে তিনি স্থানীয় লোকদের উদ্দেশ্যে বলেন, মাননীয় প্রধানমন্ত্রী ভোট ডাকাতির মাধ্যমে ক্ষমতায় এসেছেন, তখন ন্যায় কোথায় ছিল, বঙ্গবন্ধুর আদর্শ কোথায় ছিল? শেখ মুজিবুর রহমান তো পকিস্তান ভাঙছে, দুই পাকিস্তান এক থাকলে দেশ আরও সুন্দর হইত। বঙ্গবন্ধুকে নিয়ে লাফালাফির কি আছে? তার (আসামির) বাপ রাজাকার হয়েছে তাতে কি হয়েছে, তোদের শেখ হাসিনা কি তাই বইলা আমার চেয়ারম্যান হওয়া ঠেকাইতে পারছে?

এ সংক্রান্ত একটি খবর একটি পত্রিকা ও দু'টি অনলাইনে প্রকাশিত হয়। এই বক্তব্যে ক্ষুব্ধ হয়ে বাদী মামলাটি দায়ের করেন বলে উল্লেখ করেন।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড