• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১  |   ৩৪ °সে
  • বেটা ভার্সন
sonargao

মাঝপদ্মায় নৌকাডুবিতে নিখোঁজ ২

  সারাদেশ ডেস্ক

২২ অক্টোবর ২০২০, ০৮:০৮
ছবি : প্রতীকী

পাবনা সদর উপজেলার চরতাঁরাপুর ইউনিয়নের বাহিরচর গোরস্থান সংলগ্ন পদ্মা নদীতে নৌকাডুবিতে দুই কৃষক নিখোঁজ রয়েছেন।

বুধবার (২১ অক্টোবর) সন্ধ্যায় মাঝপদ্মায় এ ঘটনা ঘটে।

নিখোঁজ দুজন হলেন- সদর উপজেলার সাদুল্লাপুর ইউনিয়নের সাদুল্লাপুর গ্রামের শুকুর হোসেন (৪৫) ও তোফাজ্জল হোসেন (৫০)। এছাড়া উদ্ধার অন্তত ২০ জনকে সুজানগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও পাবনা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

চরতাঁরাপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রবিউল ইসলাম টুটুল ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, আগাম জাতের পেঁয়াজ লাগানোর জন্য চরতাঁরাপুর থেকে ৫০/৬০ জন শ্রমিক পদ্মা পাড়ি দিয়ে বাহিরচরে কাজ করতে গিয়েছিলেন। কাজ শেষে ৪০-৫০ জন শ্রমিক একটি নৌকাযোগে সন্ধ্যায় বাড়ির উদ্দেশে রওনা দেন।

নৌকাটি সদর উপজেলার কোলচুরি নামক স্থানে আসছিল। বাহিরচর গোরস্থান সংলগ্ন মাঝপদ্মায় এসে নৌকাটি ডুবে যায়। প্রায় সবাই সাঁতরে পাড়ে উঠতে পারলেও শুকুর ও তোফাজ্জল নামের দুজন নিখোঁজ রয়েছেন।

সুজানগর ফায়ার সার্ভিস স্টেশন মাস্টার সাব্বির আহমেদ জানান, স্থানীয়দের সহায়তায় রাত ১২টা পর্যন্ত খোঁজাখুঁজি করেও তাদের সন্ধান পাওয়া যায়নি।

পাবনা ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার আনোয়ার হোসেন বুধবার রাতে জানান, নদীতে স্রোত থাকায় উদ্ধার কাজ করতে সমস্যা হয়েছে।

তিনি জানান, পাবনায় ডুবুরি নেই। ডুবুরির জন্য রাজশাহীতে সংবাদ দেয়া হয়েছে। বৃহস্পতিবার ডুবুরি দল আসার কথা রয়েছে। তারা আসার পর নিখোঁজদের উদ্ধারে কাজ শুরু করা হবে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড