• মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ৩ বৈশাখ ১৪৩১  |   ৩২ °সে
  • বেটা ভার্সন
sonargao

মেয়র পদে আ. লীগের মনোনয়ন প্রত্যাশী ইঞ্জি. মাসুদ পারভেজ 

  ভালুকা প্রতিনিধি

২১ অক্টোবর ২০২০, ২১:০২
করোনা
ইঞ্জিনিয়ার মাসুদ পারভেজ (ছবি : সংগৃহীত)

আসন্ন পৌরসভার নির্বাচনে মেয়র পদে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী ইঞ্জিনিয়ার মাসুদ পারভেজ। তিনি ধর্মীয় অনুষ্ঠান ও উন্নয়নমূলক কাজে অংশ নিয়েছেন নিয়মিত। এর পাশাপাশি জনগণের সঙ্গে দেখা-সাক্ষাৎসহ নানা কর্মসূচিতে উপস্থিত হয়ে নিজেকে জানান দিচ্ছেন ময়মনসিংহের ভালুকা পৌরসভার মেয়র প্রার্থী ইঞ্জিনিয়ার মাসুদ পারভেজ।

তিনি ভালুকা পৌরসভার বিভিন্ন এলাকায় মসজিদ, মাদ্রাসা, মন্দির ও গরীব অসহায়দের মধ্যে আর্থিক সহায়তাসহ আরও অনেকে সেবামূলক কাজ করে আসছে। তিনি ভালুকা পৌরসভার মেয়র পদে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী ইঞ্জিনিয়ার মাসুদ পারভেজ।

এ বিষয়ে জানতে চাইলে ইঞ্জিনিয়ার মাসুদ পারভেজ দৈনিক অধিকারকে বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কন্যা বাংলাদেশ আওয়ামী লীগের সভানেত্রী ও মাননীয় প্রধানমন্ত্রী আমাকে সুযোগ দিলে আমি ভালুকা পৌরসভার প্রত্যন্ত জনপদ ও নির্বাচনি এলাকায় জনকল্যাণমূলক কাজে আরও ব্যাপকভাবে অংশগ্রহণ করতে পারব।

মাসুদ পারভেজ আরও বলেন, জনগণ আমাকে নির্বাচিত করলে আমি সকলকে সঙ্গে নিয়ে পরিকল্পিত ভালুকা পৌরসভা গড়ে তুলব এবং সন্ত্রাস, চাঁদাবাজ, মাদকমুক্ত সমাজ ও দুর্নীতিসহ সকল অপরাধ সমাজ থেকে নির্মূল করব এই আমার প্রত্যাশা।

ওডি/

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড