• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১  |   ৩৫ °সে
  • বেটা ভার্সন
sonargao

তালতলীতে নৌকা প্রার্থীর জয়

  তালতলী প্রতিনিধি, বরগুনা

২১ অক্টোবর ২০২০, ০৯:৩৪
চেয়ারম্যান নূর মোহাম্মদ মাস্টার (ছবি : দৈনিক অধিকার)

বরগুনার তালতলী উপজেলার কড়াইবাড়িয়া ইউনিয়ন পরিষদের উপনির্বাচনে ১৫ ভোটের ব্যবধানে বেসরকারি ভাবে চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন আওয়ামী লীগ মনোনীত প্রার্থী নূর মোহাম্মদ মাস্টার। নৌকা প্রতীকে তিনি তিন হাজার ২৪ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন।

এ নির্বাচনে তার নিকটতম প্রতিদ্বদ্বী স্বতন্ত্র প্রার্থী মানসুরুল আলম পেয়েছেন তিন হাজার নয় ভোট।

গত ১৬ জুলাই এ ইউনিয়নের চেয়ারম্যান মো. আলতাফ হোসেন আকন করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মারা গেলে চেয়ারম্যান পদটি শূন্য ঘোষণা করে নির্বাচন কমিশন।

সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, নির্বাচনকে অবাধ সুষ্ঠু, নিরপেক্ষ এবং গ্রহণ করার জন্য সর্বোচ্চ প্রচেষ্টা অব্যাহত রাখেন নির্বাচন কমিশন, বরগুনা জেলা প্রশাসন এবং পুলিশ প্রশাসন। প্রতিটি ভোটকেন্দ্রে ১৮ জন আনসার সদস্যের পাশাপাশি মোতায়েন করা হয় পাঁচজন পুলিশ সদস্য।

এ ছাড়াও নির্বাচনী পরিবেশ শান্ত রাখতে এক প্লাটুন বিজিবির পাশাপাশি পুলিশের একাধিক মোবাইল টিম দায়িত্ব পালন করেন। একই সাথে দায়িত্ব পালন করেন পাঁচজন নির্বাহী ম্যাজিস্ট্রেট।

এ নির্বাচনে মোট ভোটারের সংখ্যা ছিল ১০ হাজার ৭৭৬ জন। মোট নয়টি ভোটকেন্দ্রের ৩৯টি বুথে এ নির্বাচনের ভোটগ্রহণ করা হয়।

এ বিষয়ে তালতলী উপজেলা নির্বাচন কর্মকর্তা ও এ নির্বাচনের রিটার্নিং কর্মকর্তা তরিকুল ইসলাম বলেন, কোন প্রকার অনিয়ম এবং সহিংসতা ছাড়াই কড়াইবাড়িয়া ইউনিয়ন পরিষদের উপনির্বাচন অবাধ, সুষ্ঠু, নিরপেক্ষ এবং গ্রহণযোগ্য ভাবে সম্পন্ন হয়েছে। নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী নূর মোহাম্মদ মাস্টার ১৫ ভোট বেশি পেয়ে চেয়ারম্যান পদে নির্বাচিত হয়েছেন।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড