• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১  |   ৩৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

চুয়াডাঙ্গায় দুই ইউপিতে নৌকার জয়

  চুয়াডাঙ্গা প্রতিনিধি

২১ অক্টোবর ২০২০, ০৯:২১
ছবি : প্রতীকী

চুয়াডাঙ্গায় দুইটি ইউনিয়ন পরিষদ নির্বাচনে নৌকার প্রার্থী বিজয়ী হয়েছেন। চুয়াডাঙ্গা সদর উপজেলার গড়াইটুপি ইউনিয়ন পরিষদে চেয়ারম্যান পদে নৌকার প্রতীকের প্রার্থী শফিকুর রহমান রাজু ও আলমডাঙ্গা উপজেলার ডাউকি ইউনিয়নে নৌকার প্রার্থী তরিকুল ইসলাম নির্বাচিত হয়েছেন।

মঙ্গলবার (২০ অক্টোবর) রাতে বেসরকারিভাবে তাদেরকে বিজয়ী ঘোষণা করা হয়।

সদর উপজেলার গড়াইটুপি ইউনিয়ন পরিষদে চেয়ারম্যান পদে নৌকার প্রার্থী শফিকুর রহমান রাজু ৩হাজার ২৪২ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটকম প্রতিদ্বদ্বী ঘোড়া প্রতীকের আব্দুল ওয়াহেদ পেয়েছেন ৩ হাজার ১৪৭ ভোট। এই ইউপিতে মোট ভোটার ছিল ১৬হাজার ৪৭৪ জন। চেয়ারম্যান পদে নৌকা ও ধানের শীষের প্রার্থীসহ মোট পাঁচজন প্রার্থী প্রতিদ্বদ্বীতা করেছেন।

এদিকে আলমডাঙ্গা উপজেলার ডাউকি ইউনিয়নে চেয়ারম্যান পদে নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। এখানে নৌকা প্রতীকের প্রার্থী তরিকুল ইসলাম ৪হাজার ৮৪০ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বদ্বী আনারস প্রতীকের নাজমুল হুসাইন পেয়েছেন ৪ হাজার ২৫ ভোট। এ ইউপিতে মোট ভোটার ১৪ হাজার ৯২০ জন।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড