• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১  |   ৩৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

ভাঙ্গার ইউএনওর গুলি বর্ষণ, পুলিশের জিডি

  ফরিদপুর প্রতিনিধি

১৯ অক্টোবর ২০২০, ১৮:৪৯
ইউএনও মো. রকিবুর রহমান খান(ছবি : দৈনিক অধিকার)

ফরিদপুরের ভাঙ্গা উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. রকিবুর রহমান খানের বিরুদ্ধে থানায় সাধারণ ডায়রি (জিডি) করেছে পুলিশ। এতে বলা হয়েছে, রাতের আঁধারে ইউএনওর সরকারি বাসভবনে চারটি ফাঁকা গুলি বর্ষণে জনমনে আতঙ্ক ছড়িয়ে পড়ে।

ভাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শফিকুর রহমান বলেন, গত রবিবার রাত সাড়ে ১০টার দিকে ইউএনওর সরকারি বাসভবন এলাকা থেকে পর পর চারটি গুলির শব্দ শোনা যায়। এ শব্দে এলাকাবাসীর মনে আতঙ্ক ছড়িয়ে পড়ে।

তিনি বলেন, সাথে সাথে থানার উপ-পরিদর্শক (এসআই) শওকত হোসেনকে ঘটনাস্থলে পাঠানো হয়।

এসআই শওকত হোসেন বলেন, তিনি ঘটনাস্থলে গিয়ে ইউএনওর সাথে দেখা ও কথা বলতে পারেননি। তবে সরকারি ওই কোয়াটারের অস্ত্রধারী আনসার সদস্য মো. আমিনুর রহমানের সাথে তার কথা হয়। আমিনুর রহমান তাকে জানায়, ইউএনও পুকুর পাড়ে গিয়ে পুকুরের পানিতে চারটি গুলি ছুড়েন। এ ব্যাপারে তিনি নিজে বাদী হয়ে একটি সাধারণ ডায়েরি করেছেন।

ঘটনার সত্যতা নিশ্চিত করেছে ইউএনও মো. রকিবুর রহমান খান জানান, দুই দিন আগে তিনি ঢাকার একটি অস্ত্রের দোকান থেকে ওই শটগানটি কিনেন। কিন্তু ওই দোকানে টেস্টিং ফায়ারের জায়গা না থাকায় কেনার সময় টেস্টিং করা হয়নি। এজন্য তিনি নিজে গত রোববার রাত সাড়ে ১০টার দিকে তার সরকারি ভবনের পুকুরের দিকে চারটি টেস্টিং ফায়ার করেন।

তিনি বলেন, স্বরাষ্ট্র-মন্ত্রণালয়ের আইনে দেওয়া আছে, নতুন শটগান কিনলে পরীক্ষা করার জন্য ফাঁকা গুলি ছুড়তে পারি। আমি আইনের বাইরে কিছু করিনি।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড