• সোমবার, ২৬ অক্টোবর ২০২০, ১১ কার্তিক ১৪২৭  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

ধর্ষণের ঘটনা ধামাচাপার চেষ্টা, সাংবাদিক গ্রেপ্তার

  সাভার প্রতিনিধি

১৮ অক্টোবর ২০২০, ১৯:২৩
সাভার
গ্রেপ্তার শাহাদৎ হোসেন

সাভারের আশুলিয়ায় কিশোরীকে গণধর্ষণ ও ভিডিও ধারণের ঘটনা অর্থের বিনিময়ে ধামাচাপা দেয়ার চেষ্টার অভিযোগে কথিত সাংবাদিক শাহাদাৎ কে গ্রেপ্তার করেছে পুলিশ।

রবিবার (১৮ অক্টোবর) দুপুরে আশুলিয়ার বাইপাইল থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তার শাহাদৎ হোসেন বিভিন্ন সময় বিভিন্ন মুলধারার গন্যমাধ্যমের পরিচয় দিয়ে অসহায় ও সাধারণ মানুষকে ভয়ভীতি দেখিয়ে অর্থ হাতিয়ে নিতো বলে জানা গেছে।

পুলিশ জানায়, গত (৩০ আগস্ট) চাচার সাথে বেড়াতে গিয়ে প্রিন্স সারুফ গ্যাংয়ের হাতে ধর্ষণের শিকার হয় দুই বান্ধবী। পরে বিষয়টি মোটা অংকের অর্থের বিনিময়ে ধামাচাপা দেওয়া চেষ্টা করে কথিত সাংবাদিক শাহাদাৎ। এর কিছুদিন পর ৬ অক্টোবরের দিকে ধর্ষণের ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ফাঁস হলে ৭ অক্টোবর পুলিশ অভিযান চালিয়ে কিশোর গ্যাং এর প্রধান প্রিন্স সারুফসহ তিনজন আটক করা হয়৷ পরে গণর্ষণের শিকার এক নারী বোন তাদের বিরুদ্ধে মামলা দায়ে করে। আজ সেই মামলায় শাহাদাৎকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করে আশুলিয়া থানার পরিদর্শক (ইন্টেলিজেন্স) ফজলুল হক বলেন, ধর্ষণের ঘটনা ধামাচাপা দেওয়ার চেষ্টায় শাহাদাৎ হোসেনের সংশ্লিষ্টতা পাওয়া গেছে। আজ তাকে সেই মামলায় গ্রেপ্তার করা হয়েছে৷

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: +8801703790747, +8801721978664, 02-9110584 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড