• বৃহস্পতিবার, ২২ অক্টোবর ২০২০, ৭ কার্তিক ১৪২৭  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

অপরাধী যে দলের হোক না কেন ছাড় দেওয়া হবে না : পুলিশ সুপার

  সোনারগাঁ প্রতিনিধি, নারায়ণগঞ্জ

১৮ অক্টোবর ২০২০, ১৯:১৫
নারায়ণগঞ্জ
সোনারগাঁ থানা উদ্যোগে ওপেন হাউস ডে অনুষ্ঠান

নারায়ণগঞ্জ পুলিশ সুপার মোহাম্মদ জায়েদুল আলম পিপিএম বলেছেন, অপরাধী যে দলের হোক না কেন ছাড় দেওয়া হবে না। অপরাধীর পরিচয় শুধু অপরাধী। তার কোন রাজনৈতিক পরিচয় দেখার কোন সুযোগ নেই।

রবিবার ( ১৮ অক্টোবর) বিকেলে সোনারগাঁ থানা উদ্যোগে 'ওপেন হাউস ডে' অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

পুলিশ সুপার মোহাম্মদ জায়েদুল আলম পিপিএম আরও বলেন, পুলিশ সরকারি চাকুরীজীবী। জনগণের টাকা নিয়ে সরকারি চাকুরিজীবিদেরও বেতন দেওয়া হয়। কোন অভিযোগ থাকলে সরাসরি থানায় ওসির কাছে আসবেন। কোন দালানের মাধ্যমে থানায় আসবেন না। ওসি নিজ থেকে আপনার সমস্যা সমাধান করে দেবেন। এ কাজের জন্য ওসিকে বাসায় টিভি ফ্রিজ কিনে দিতে হবে না।

তিনি আরও বলেন, এ থানা আপনাদের। পুলিশ সদস্যরা আপনাদের খেদমত করার জন্য এসেছেন। পুলিশ সদস্যরা আজ আছেন কাল অন্যত্র চলে যাবেন। আপনাদের থানা এলাকা আপনারা আমাদের সহযোগিতা করলে অপরাধ আস্তে আস্তে নির্মূল করতে পারবো। মোগড়াপাড়া চৌরাস্তার যানজট নিরসনে জনপ্রতিনিধিরা পুলিশকে সহযোগিতা করলে এ যানজট মুক্ত করা যাবে। সহযোগিতা না করলে কোনভাবে যানজট নিরসন করা সম্ভব হবে না।

এসপি বলেন, নারায়ণগঞ্জের শহরাঞ্চলে প্রতিটি থানায় তারবিহীন ক্যামেরা রয়েছে। সবকিছু দেখতে পারি। তেমনি সোনারগাঁ থানায় এ সিস্টেম চালু করে সোনারগাঁ থানার রং পরিবর্তন করে দিবো।

সোনারগাঁ থানার ওসি মো. রফিকুল ইসলামের সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন, নারায়ণগঞ্জ জেলার অতিরিক্ত পুলিশ সুপার টি এম মোশাররফ হোসেন, অতিরিক্ত পুলিশ সুপার খ-অঞ্চল খোরশেদ আলম, সোনারগাঁ উপজেলা আওয়ামীলীগের আহবায়ক অ্যাডভোকেট সামসুল ইসলাম ভূইয়া।

এসময় বক্তব্য রাখেন, কমিউনিটি পুলিশিংয়ের সাধারণ সম্পাদক মুক্তিযোদ্ধা ওসমান গণি, মোগড়াপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আরিফ মাসুদ বাবু,বারদী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জহিরুল হক,সনমান্দী ইউনিয়ন পরিষদের জাহিদ হাসান জিন্নাহ।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: +8801703790747, +8801721978664, 02-9110584 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড