• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১  |   ৩৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

ফেনীতে বজ্রপাতে দুই ভাইয়ের মৃত্যু 

  সারাদেশ ডেস্ক

১৮ অক্টোবর ২০২০, ১৯:০৬
ফেনী
ছবি : সংগৃহীত

ফেনীর পরশুরাম উপজেলায় বজ্রপাতে দুই ভাইয়ের মৃত্যু হয়েছে। তারা হলেন মো. করিম (২৮) ও স্বপন (২৪)।

রবিবার (১৮ অক্টোবর) সকালে তাদের মরদেহ উদ্ধার করা হয়। ভারত-বাংলাদেশ সীমান্তের নো-ম্যানসল্যান্ড থেকে তাদের লাশ পাওয়া যায়।

পরে পতাকা বৈঠকের মাধ্যমে বিজিবির কাছে তাদের মরদেহ হস্তান্তর করে বিএসএফ। তারা দুজন পরশুরামের পৌর এলাকার ৮ নম্বর ওয়ার্ড গুথুমার খারিজকোনা গ্রামের মোস্তফা মেম্বার বাড়ি সংলগ্ন কালাধন সরকারের ছেলে। তারা পেশায় দিনমজুরের কাজ করতেন।

স্থানীয় কাউন্সিলর রাসুল আহাম্মদ মজুমদার স্বপন বলেন, রবিবার ভোরে সীমান্তের ১৫-২০ ফুট ভেতরে মরদেহগুলো পড়ে থাকতে দেখে পুলিশকে খবর দেয়া হয়।

বেলা ১১টার দিকে মরদেহ উদ্ধার করে পতাকা বৈঠকের মাধ্যমে গুথুমা বিজিবি ক্যাম্পের হাবিলদার হাফিজের হাতে হস্তান্তর করা হয়।

বিজিবি জানায়, মৃতরা সীমান্ত পিলার ২১৬৭/১১-এর কাছে শূন্যলাইন বরাবর হিল্লা টিলার পাশে খালে মাছ ধরছিলেন। ওই সময় বজ্রপাতে তাদের মৃত্যু হয়।

মৃতদের বাবা কালাধন সরকার জানান, তার দুই ছেলে ফজরের নামাজের আগে ঘর থেকে মাছ ধরার জন্য বের হয়। এরপর তাদের মরদেহ উদ্ধার করা হয়।

পরশুরাম থানা পুলিশের ওসি শওকত হোসেন বলেন, দুপুর পৌনে ১২টার দিকে মরদেহগুলো উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ফেনী জেনারেল হাসপাতালে পাঠানো হয়।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড