• রোববার, ২৫ অক্টোবর ২০২০, ১০ কার্তিক ১৪২৭  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

বরিশালে র‌্যাবের হাতে দুই ধর্ষক গ্রেপ্তার

  বরিশাল প্রতিনিধি

১৮ অক্টোবর ২০২০, ১৮:১৭
বরিশাল
গ্রেফতারকৃত আসামি

বরিশালে যুবতী এবং প্রতিবন্ধী কিশোরীকে পৃথক ঘটনায় ধর্ষণের অভিযোগে দুই ধর্ষককে গ্রেপ্তার করেছে র‌্যাব-৮।

গ্রেপ্তারকৃতরা হচ্ছে বরিশাল নগরীর শ্রী সবুজ কান্তি(৫০) এবং জেলার গৌরনদী উপজেলার মো. সিরাজ বেপারী(৫০)। রবিবার বিকেলে খবর বিজ্ঞপ্তিতে র‌্যাবের পক্ষ থেকে এ তথ্য জানানো হয়েছে।

র‌্যাব-৮ সূত্রে জানা গেছে, বরিশাল নগরীর এয়ারপোর্ট থানাধীন ইছাকাঠিতে গত ১২ অক্টোবর এক যুবতী (৩০) কে প্রতিবেশী শ্রী সবুজ কান্তি(৫০) রান্নাঘরে নিয়ে জোর পূর্বক ধর্ষণ করে। সবুজ ওই এলাকার মৃত মিনাল কান্তি আইচ এর পুত্র। ভিকটিমের পরিবার থেকে নারী ও শিশু নির্যাতন দমন আইনে বিমান বন্দর থানায় একটি মামলা দায়ের করে।

ওই ঘটনায় র‌্যাবের একটি টিম রোববার ভোরে পিরোজপুর জেলার কাউখালী থানাধীন হরিণদারা এলাকা থেকে ধর্ষক শ্রী সবুজ কান্তি(৫০) কে গ্রেপ্তার করে। প্রাথমিক ভাবে আটককৃত সবুজ ঘটনার সত্যতা স্বীকার করেছে।

অপর এ ঘটনায় র‌্যাব জানায়, জেলার গৌরনদী থানাধীন বাটাজোর গ্রামে এক কিশোরীকে(১৬) কে প্রতিবেশী মো. সিরাজ বেপারী(৫০) জোর পূর্বক ধর্ষণ করে। ঘটনার পর থেকে আসামি সিরাজ পলাতক ছিল। সিরাজ ওই গ্রামের মৃত আরোজ আলী বেপারীর পুত্র।

র‌্যাব সূত্রে জানা গেছে, গত ৪ অক্টোবর দুপুরে ওই শারীরিক প্রতিবন্ধী কিশোরীকে টাকার প্রলোভন দেখিয়ে ফুসলিয়ে তার নিজ বসত ঘরের মধ্যে জোরপূর্বক ধর্ষণ করে। পরবর্তীতে ভিকটিমের পরিবার থেকে নারী ও শিশু নির্যাতন দমন আইনে গৌরনদী থানায় মামলা দায়ের করেন। এ ঘটনায় র‌্যাবের একটি আভিযানিক দল শনিবার রাতে ঢাকার যাত্রাবাড়ী এলাকা থেকে উক্ত ধর্ষককে গ্রেপ্তার করে। প্রাথমিক ভাবে গ্রেপ্তারকৃত সিরাজ বেপারী ঘটনার সত্যতা স্বীকার করেছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: +8801703790747, +8801721978664, 02-9110584 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড