• রোববার, ২৫ অক্টোবর ২০২০, ১০ কার্তিক ১৪২৭  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

মাদারীপুরে দু'পক্ষের সংঘর্ষে আহত ৩৮

  সারাদেশ ডেস্ক

১৮ অক্টোবর ২০২০, ১৫:৩৭
ছবি : প্রতীকী

আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে মাদারীপুর জেলার রাজৈরে দুপক্ষের সংঘর্ষে ৪ পুলিশ সদস্যসহ আহত হয়েছেন কমপক্ষে ৩৮ জন। এ সময় ঘটনাস্থল থেকে ৯ জনকে আটক করে পুলিশ।

শনিবার (১৭ অক্টোবর) রাত ৯টার দিকে রাজৈর উপজেলার বাজিতপুর ইউনিয়নের মাছচর গ্রামে এ ঘটনা ঘটে।

পুলিশ জানায়, আধিপত্য নিয়ে মাছচর গ্রামের সান্টু খালাসীর সঙ্গে একই গ্রামের সুমন শেখের দীর্ঘদিন ধরে বিরোধ চলছিল। এর জের ধরে সন্ধ্যায় সুমন শেখের লোকজন সান্টু খালাসীর সমর্থকদের ওপর হামলা করে। পরে উভয়পক্ষ দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে।

খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে এসে ৯ রাউন্ড ফাঁকা গুলি নিক্ষেপ করে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এ সময় ৪ পুলিশসহ উভয়পক্ষের অন্তত ৩৮ জন আহত হয়। তাদের উদ্ধার করে রাজৈর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। এদের মধ্যে তিনজনের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাদের ফরিদপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

রাজৈর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ সাদী জানান, খবর পেয়ে পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এ সময় পুলিশের এএসআই এনায়েত হোসেনসহ ৪ পুলিশ সদস্য আহত হয়। এছাড়া উভয়পক্ষের আরও বেশ কয়েকজন আহত হন। এ ঘটনায় রাজৈর থানা পুলিশের এসআই আব্দুল মান্নান বাদী হয়ে অর্ধশত ব্যক্তিকে আসামি করে একটি মামলা দায়ের করেন। আটক ৯ জনকে গ্রেফতার দেখিয়ে আদালতে পাঠানো হয়েছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: +8801703790747, +8801721978664, 02-9110584 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড