• সোমবার, ২৬ অক্টোবর ২০২০, ১১ কার্তিক ১৪২৭  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

কুড়িগ্রামে ভীমরুলের কামড়ে ব্যবসায়ীর মৃত্যু

  কুড়িগ্রাম প্রতিনিধি

১৭ অক্টোবর ২০২০, ২১:২২
কুড়িগ্রাম
ছবি : সংগৃহীত

কুড়িগ্রামের উলিপুর উপজেলার ধরনীবাড়ি ইউনিয়নের দক্ষিণ মধুপুর জঙ্গলপাড়া গ্রামে ভীমরুলের কামড় খেয়ে ৭দিন জীবন মৃত্যুর সাথে লড়াই করে হযরত আলী (৫০) নামে এক ব্যক্তির মৃত্যু হয়েছে। শনিবার দুপুরে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। তিনি ওই গ্রামের ঢেপা শেখের পুত্র।

এলাকাবাসী সূত্রে জানা যায়, গত শনিবার (১০ অক্টোবর) সকালে সাইকেলযোগে তিনি বাড়ি ফিরছিলেন। পথিমধ্যে মুধুপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ফুটবল খেলারত কিশোরদের ফুটবল আমগাছের মগডালে লাগলে তার নীচ দিয়ে যাওয়া হযরত আলীর শরীরে ভীমরুলের চাক ভেঙে পরে। এ সময় ভীমরুলের কামড়ে তিনি অসুস্থ হয়ে পরেন। পরে তাকে স্থানীয়রা উলিপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করান। সেখানে প্রাথমিক চিকিৎসা নিয়ে বাড়ি ফেরেন তিনি। বাড়িতে তার শারীরিক অবস্থার অবনতি হলে স্বজনরা তাকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করান। সেখানেই চিকিৎসাধীন অবস্থায় শনিবার দুপুরে তিনি মারা যান। পরে বিকাল ৫টার দিকে তার মরদেহ দক্ষিণ মধুপুর জঙ্গলপাড়াস্থ বাড়িতে আনা হয়।

নিহত হযরত আলী বামনের হাট বাজারে বয়লার মুরগীর ব্যবসা করতেন বলে জানা গেছে।

ধরনীবাড়ি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আমিনুল ইসলাম ফুলু ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: +8801703790747, +8801721978664, 02-9110584 

ই-মেইল: [email protected]m

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড