• মঙ্গলবার, ২৭ অক্টোবর ২০২০, ১২ কার্তিক ১৪২৭  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

ফেনীতে ষাটোর্ধ বৃদ্ধের বিরুদ্ধে ৯ বছরের শিশুকে ধর্ষণ চেষ্টার অভিযোগ

  ফেনী প্রতিনিধি

১৭ অক্টোবর ২০২০, ২১:০৩
ফেনী
ছবি : সংগৃহীত

ফেনীর সোনাগাজীতে ৯বছরের এক শিশুকে ধর্ষণ চেষ্টার অভিযোগ উঠেছে আব্দুল হক (৬৫) নামে এক বৃদ্ধের বিরুদ্ধে। শনিবার(১৭ অক্টোবর) আব্দুল হকের বিরুদ্ধে থানায় মামলা করেছে ভুক্তভোগীর পরিবার। গত ১০ অক্টোবর বিকেলে উপজেলার আমিরাবাদ ইউনিয়নে এ ঘটনা ঘটে।

মামলায় স্থানীয় নেছার উদ্দিন ও ভাবলু নামে সরকার দলীয় দুই নেতাকে ধর্ষণে সহযোগিতা ও ঘটনা ধামাচাপা দেওয়ার অভিযোগে আসামি করা হয়েছে।

মামলার এজাহার সূত্রে জানা যায়, স্থানীয় রগুনাথপুর কায়সার রায়হান সরকারি প্রাথমিক বিদ্যালয়ের তৃতীয় শ্রেণিতে পড়ুয়া ওই ছাত্রী ঘটনার দিন বাড়ির পাশে সহপাঠীদের সঙ্গে খেলাধুলা করছিলেন। এসময় ৬৫ বছর বয়সের বৃদ্ধ আব্দুল হক তাকে কৌশলে কাছে ডেকে নিয়ে টাকা দেওয়ার প্রলোভন দেখিয়ে তার বাড়িতে নিয়ে যায়। পরে বৃদ্ধ শিশুটিকে ধর্ষণের চেষ্টা চালায়।

একপর্যায়ে শিশুটি চিৎকার দিয়ে বসতঘর থেকে দৌড়ে বের হয়ে তার বাড়িতে গিয়ে মায়ের কাছে বিষয়টি জানান। পরদিন শিশুটির পরিবারের পক্ষ থেকে স্থানীয় সমাজপতিদের কাছে বিষয়টি অবহিত করলে নেছার উদ্দিন ও মো. ভাবলু সমঝোতার নামে ঘটনাটি ধামাচাপা চেষ্টা চালায়।

সোনাগাজী মডেল থানার ওসি সাজেদুল ইসলাম পলাশ থানায় অভিযোগ দায়েরের বিষয়টি নিশ্চিত করে বলেন, ‘অভিযুক্তদের গ্রেপ্তারে পুলিশ সর্বোচ্চ চেষ্টা চালিয়ে যাচ্ছে।’

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: +8801703790747, +8801721978664, 02-9110584 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড