• বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

কুড়িগ্রামে ভারতীয় ৩জন নাগরিক আটক

  কুড়িগ্রাম প্রতিনিধি

১৭ অক্টোবর ২০২০, ২০:৫৯
কুড়িগ্রাম
ছবি : সংগৃহীত

কুড়িগ্রামের রৌমারী উপজেলায় সীমান্ত দিয়ে অবৈধ ভাবে অনুপ্রবেশের দায়ে ৩জন ভারতীয় নাগরিককে আটক করেছে বর্ডার গার্ড বাংলাদেশ বিজিবি সদস্যরা। শনিবার ১৭ অক্টোবর দুপুর দেড়টার দিকে উপজেলার দাঁতভাঙ্গা ইউনিয়ন পরিষদ কমপ্লেক্সের সামনে থেকে দাঁতভাঙ্গা ক্যাম্পের বিজিবির সদস্যরা তাদেরকে আটক করে।

আটককৃতদের বিরুদ্ধে সীমান্ত আইন লঙ্ঘন করার অপরাধে থানায় মামলা করা হয়েছে বলে বিজিবি জানিয়েছে।

আটককৃতরা হলেন, সেলিম মিয়া (২০), জাহাঙ্গীর আলম (১৯) ও মাহালম শেখ (২০)। তাদের সকলের বাড়ি ভারতের আসাম রাজ্যের মাইনকারচর জেলার দক্ষিণ সালমারা থানার কানিমারা ইউনিয়নের হাটশিঙ্গীমারী গ্রামে।

দাঁতভাঙ্গা বিজিবি ক্যাম্পের কোম্পানি কমান্ডার মিজানুর রহমান জানান, আটককৃত তিন ভারতীয় নাগরিক চোরাচারাচালানী ব্যবসার জন্য অবৈধ উদ্দেশ্যে নিয়ে সীমান্ত অনুপ্রবেশ করেছে। আন্তর্জাতিক মেইন পিলার ১০৫২ এর কাছ দিয়ে সাহবের আলগা সীমান্ত অতিক্রম করে। সীমান্ত আইন লঙ্ঘন করে অবৈধ ভাবে প্রবেশের দায়ে তাদেরকে থানা পুলিশের নিকট হস্তান্তর করা হয়েছে।

রৌমারী থানার অফিসার ইনচার্জ (ওসি) হাসান ইনাম জানান, বিজিবি’র হাত আটক হওয়া ভারতীয় তিন নাগরিক এর বিরুদ্ধে বিজিবি বাদী হয় সীমান্ত লঙ্ঘন আইনে মামলা করেছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড