• মঙ্গলবার, ২০ অক্টোবর ২০২০, ৫ কার্তিক ১৪২৭  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

কক্সবাজারে অবৈধ স্থাপনা উচ্ছেদ অভিযানে যমুনা টিভির জেলা প্রতিনিধি আহত

  কক্সবাজার প্রতিনিধি

১৭ অক্টোবর ২০২০, ২০:০৮
কক্সবাজার
যমুনা টিভির কক্সবাজার জেলা প্রতিনিধি নূরুল করিম রাসেল

সংবাদ সংগ্রহকালে কক্সবাজার সৈকত পাড়ে বিক্ষোভ কারীদের ছুঁড়া পাথরের আঘাতে যমুনা টিভির কক্সবাজার জেলা প্রতিনিধি নূরুল করিম রাসেল মারাত্মক ভাবে আহত হয়েছেন। আহত অবস্থায় নিয়ে তাকে কক্সবাজার সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। আজ বিকেল ৪টায় কক্সবাজার সুগন্ধা পয়েন্টে এ ঘটনা ঘটে।

আদালতের নির্দেশে কক্সবাজার উন্নয়ন কর্তৃপক্ষ (কউক) জেলার প্রশাসনের একজন নির্বাহী ম্যাজিস্ট্রেট ও পুলিশ সৈকত পাড়ে ৫২ অবৈধ স্থাপনা উচ্ছেদ অভিযান চালায় পুলিশ। এসময় ব্যবসায়ীরা পুলিশের উপর ইট পাটকেল ছুঁড়ে হামলা চালায়। পুলিশ হামলা ঠেকাতে কয়েক রাউন্ড ফাকা গুলি ও টিয়ারশেল ছুড়ে হামলা কারীদের ছত্রভঙ্গ করার চেষ্টা করে। হামলাকারীদের পাথরের অঘাতে যমুনা টিভি কক্সবাজার জেলা প্রতিনিধি নূরুল করিম রাসেল গুরুতর আহত হয়েছেন। আহত অবস্থায় তাকে ঘটনাস্থল থেকে দ্রুত উদ্ধার করে কক্সবাজার সদর হাসপাতালে নিয়ে আসা হয়।

হাসপাতাল সূত্র জানায়, মাথায় পাথরের মারাত্মক আঘাত লেগেছে। প্রাথমিক চিকিৎসা শেষে প্রয়োজনীয় চিকিৎসার জন্য হাসপাতালে ভর্তি রাখা হয়েছে।

এদিকে, পুলিশের নিয়মতান্ত্রিক কাজে বাঁধা প্রদান করে পুলিশের উপর হামলার হুকুকদাতাদের আইনের আওতায় আনার দাবী তুলেছেন জেলার কর্মরত সাংবাদিকরা। এছাড়া, সাংবাদিক রাসেল আহতের ঘটনায় টেকনাফ সাংবাদিক ফোরামের পক্ষ থেকে নিন্দা জানিয়ে বিবৃতি প্রদান করেছেন সংগঠনের সকল নেতৃবৃন্দ।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: +8801703790747, +8801721978664, 02-9110584 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড