• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১  |   ৩৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

সাভারে ফের গৃহবধূকে গণধর্ষণ ও শিশুকে ধর্ষণের চেষ্টায় আটক ৩

  সাভার প্রতিনিধি

১৭ অক্টোবর ২০২০, ১৯:৩৪
সাভার
সাভার মডেল থানা

সাভারে পৃথক ঘটনায় গণধর্ষণ ও শিশুকে ধর্ষণ চেষ্টার অভিযোগে তিন জন কে আটক করা হয়েছে।

এক গৃহবধূ গণধর্ষণের শিকার হয়েছেন ও অপর এক ঘটনায় চার বছরের এক শিশুকে ধর্ষণ চেষ্টা করা হয়েছে। এ ঘটনায় পুলিশ তিনজনকে আটক করে আদালতে পাঠিয়েছেন।

পুলিশ জানায়, সাভারের বিরুলিয়া ইউনিয়নের সামাইর গ্রামে (৩০) এক গৃহবধূ বিভিন্ন বাসা বাড়িতে কাজ করে জীবিকা নির্বাহ করছিলেন। পরে ওই গৃহবধূর সাথে ওই গ্রামের বখাটে যুবক রাজু আলীর সাথে পরিচয় হয়। পরিচয়ের এক পর্যায়ে গতকাল সকালে ওই গৃহবধূকে মোবাইল ফোনে সামাইর গ্রামে রাজু আলী নিজ ভাড়া বাসায় ডেকে নিয়ে রাজু আলী (৩৫) ও আরেক বখাটে যুবক রিয়াজ আলী (২০) তাকে জোর পূর্বক ভয়ভীতি দেখিয়ে একাধিক বার গণধর্ষণ করেন। পরে ওই গৃহবধূ তাদের নির্যাতনে অসুস্থ হয়ে পড়লে গতকাল দুপুর তিনটার দিকে জ্ঞান ফিরলে চিৎকার দিলে ধর্ষণকারীরা তাকে ছুরি দিয়ে গলা কেটে হত্যার চেষ্টা করলে স্থানীয়রা এগিয়ে এসে ধর্ষণকারী দুই ব্যক্তিকে আটক করে সাভার মডেল থানা পুলিশের কাছে সোপর্দ করে। পরে খবর পেয়ে ওই গৃহবধূকে উদ্ধার করে চিকিৎসার জন্য ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করে। গণধর্ষণের শিকার ওই গৃহবধূ ধর্ষণকারী রাজু আলী ও রিয়াজ আলীকে আসামিকে করে সাভার মডেল থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা দায়ের করেছেন। পুলিশ আজ সকালে দুই আসামীকে রিমান্ড চেয়ে আদালতে প্রেরণ করেছে।

অন্যদিকে আশুলিয়ার কুরগাঁও এলাকায় চার বছরের এক শিশুকে ধর্ষণ চেষ্টার অভিযোগে শাকিল নামের (১৬) এক যুবককে আটক করেছে পুলিশ।

এদিকে ধর্ষণ ও নারী নির্যাতন বন্ধে সাভারের রাজাশন এলাকায় স্থানীয় জনপ্রতিনিধি ও এলাকাবাসীকে নিয়ে বিট পুলিশিং সভা করেছে ঢাকা জেলা পুলিশ।

এবিষয়ে সাভার মডেল থানার ওসি তদন্ত মোহাম্মদ সাইফুল ইসলাম বলেন, আসামিদের আদালতে প্রেরণ করা হয়েছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড