• সোমবার, ২৬ অক্টোবর ২০২০, ১১ কার্তিক ১৪২৭  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

কাউখালীতে ট্রাক-সিএনজি সংঘর্ষে নিহত ১

  রাঙ্গামাটি প্রতিনিধি

১৭ অক্টোবর ২০২০, ১৯:২৫
রাঙ্গামাটি
ফাইল ছবি

‘আমার দুইডা মানিক কার মুখ দেইখা বড় হইবো। এইডা কী কাম হইলো। আমার তো সব শেষ’। রাঙ্গামাটি হাসপাতালের লাশ ঘরের পাশেই বিলাপ করছিলেন গৃহবধূ রানু বেগম(৩০)। তার আহাজারিতে চারপাশ যেন নিশ্চল হয়ে যাচ্ছে। সড়ক দুর্ঘটনায় নিহত তার স্বামী সিএনজি অটোরিকশা চালক মো. কালামের(৩৫) মরদেহ নিতে এসেছেন তিনি। সঙ্গে সাত বছরের ছোট ছেলে আর ভাই।

শনিবার সকালে পাঁচ যাত্রী নিয়ে চট্টগ্রাম থেকে রাঙ্গামাটি যাচ্ছিলেন কালাম। কিন্তু কাউখালী উপজেলার ঘাগড়া পুলিশ ক্যাম্পের অদূরে ঢালু পথে নামতে গিয়ে সাতটার দিকে চট্টগ্রামগামী গ্যাসের খালী বোতলভর্তি ট্রাকের(ঢাকা মেট্রো-ট-১১-৩৩৭১) সঙ্গে সংঘর্ষ হয়। মুহূর্তেই অটোরিকশাটি(চট্টগ্রাম-থ-১১-৮৮৩৭) দুমড়ে মুচড়ে গিয়ে ঘটনাস্থলে চালক মারা যান। আহত হন পাঁচ যাত্রীও। পরে স্থানীয়রা উদ্ধারকাজে অংশ নেন।

এরমধ্যে গুরুতর আহত ছিদ্দিকুর রহমান(৪০), সালমা আক্তার(২৮), ফাতেমা আক্তার(৪)কে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। এছাড়া সাকিব(২০) ও রোকাইয়া আক্তার(৩)কে রাঙ্গামাটি জেনারেল হাসপাতালে ভর্তি দেয়া হয়েছে। আহতরা সবাই একই পরিবারের সদস্য এবং বাঘাইছড়ি আমতলী ইউনিয়নের মাহিল্যা এলাকার বাসিন্দা।

নিহত সিএনজি চালক কালাম খাগড়াছড়ি জেলার মাটিরাংগা উপজেলার ভূট্টোপাড়া গ্রামের মৃত বজলুর রহমানের ছেলে। তার স্ত্রী রানু বেগম জানান, তাদের সংসারে সাত ও বারো বছরের দুই ছেলে সন্তান আছে। একটু বেশি রোজগারের আশায় ভোর চারটার দিকে ঘর থেকে বের হয়েছিলেন কালাম।

কাউখালী থানার ওসি মো. শহিদ উল্লাহ জানান- সিএনজি চালকের লাশ উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে। জব্দ করা হয়েছে দুর্ঘটনায় পতিত গাড়ি দুটি। তবে ট্রাক চালক-হেলপার পালিয়েছে’।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: +8801703790747, +8801721978664, 02-9110584 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড