• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১  |   ৩১ °সে
  • বেটা ভার্সন
sonargao

সোনারগাঁয়ে ছিনতাইকারীকে গণধোলাই দিয়ে পুলিশে সোপর্দ

  সোনারগাঁ প্রতিনিধি, নারায়ণগঞ্জ

১৭ অক্টোবর ২০২০, ১৯:০৫
নারায়ণগঞ্জ
গ্রেফতারকৃত রনি ও আওলাদ

ঢাকা চট্টগ্রাম মহাসড়কের সোনারগাঁয়ের পিরোজপুর ইউনিয়নের মৃধাকান্দি এলাকা খেকে রনি ও আওলাদ হোসেন নামের দুই যুবককে গণধোলাই দিয়ে পুলিশে দিয়েছে এলাকাবাসী।

শনিবার (১৭ অক্টোবর) সকালে পিরোজপুর ইউনিয়নের মৃধাকান্দি এলাকায় একটি সিএনজিতে চালক ও যাত্রীবেসে যাত্রীর কাছ থেকে মোবাইল ও নগদ টাকা ছিনিয়ে নেওয়ার সময় তাদের আটক করে গণধোলাই দিয়ে পুলিশে সোপর্দ করে। পুলিশ দুই ছিনতাইকারীকে পুলিশ পাহাড়ায় চিকিৎসা দিয়ে নারায়ণগঞ্জ আদালতে প্রেরণ করেছেন।

সোনারগাঁ থানার এসআই আব্দুর রউফ জানান, ঢাকা চট্টগ্রাম মহাসড়কের মেঘনা টোলপ্লাজা এলাকা থেকে ফারজানা নামের এক নারী তার দুই সন্তান নিয়ে একটি সিএনজিতে মোগরাপাড়া চৌরাস্তায় যাওয়ার উদ্দেশ্যে উঠেন। ওই সিএনজিতে আগে থেকে একজন ছিনতাইকারী যাত্রীবেশে বসা ছিল। উপজেলার পিরোজপুর ইউনিয়নের মৃধাকান্দি এলাকায় আসা মাত্র সিএনজিতে থাকা পুরুষ যাত্রীটি ছুরি দিয়ে ফারজানাকে হাতে আঘাত করে তার কাছ থেকে নগদ অর্থ ও মোবাইল ফোন ছিনিয়ে নেয়ার চেষ্টা করে। এসময় ওই নারীর চিৎকারে পাশ দিয়ে যাত্রীবাহী বাস যাওয়ার সময় সিএনজিকে গতিরোধ করে তাদের আটক করে গণপিটুনি দিয়ে ৯৯৯ ফোন দিলে সোনারগাঁ থানা পুলিশ ঘটনাস্থল থেকে আহত অবস্থায় দুই ছিনতাইকারীকে আটক করে সোনারগাঁ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। প্রাথমিক চিকিৎসা শেষে তাদের নারায়ণগঞ্জ আদালতে প্রেরণ করা হয়।

সোনারগাঁ থানার ওসি রফিকুল ইসলাম জানান, ৯৯৯ ফোন পেয়ে ঘটনাস্থলে গিয়ে এলাকাবাসীর গণপিটুনি দেওয়া আহত অবস্থায় দুই ছিনতাইকারীকে হাসপাতালে চিকিৎসা দিয়ে নারায়ণগঞ্জ আদালতে পাঠিয়েছি।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড