• বৃহস্পতিবার, ২২ অক্টোবর ২০২০, ৭ কার্তিক ১৪২৭  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

চট্টগ্রামে এক হাজার পিস ইয়াবাসহ আটক ৩

  চন্দনাইশ প্রতিনিধি, চট্টগ্রাম

১৭ অক্টোবর ২০২০, ১৪:০০
আটককৃতরা (ছবি : দৈনিক অধিকার)

চট্টগ্রামের চন্দনাইশে অভিযান চালিয়ে এক হাজার পিস ইয়াবাসহ তিন মাদক কারবারিকে আটক করেছে পুলিশ। এ সময় ইয়াবা বহন কাজে ব্যবহৃত একটি ট্রাক জব্দ করা হয়েছে।

শনিবার (১৭ অক্টোবর) ভোর সাড়ে ৪টায় গোপন সংবাদের ভিত্তিতে উক্ত অভিযান পরিচালনা করা হয়। চন্দনাইশ থানাধীন হাশিমপুর ইউপির বাইন্যাপুকুর পাড় নামক স্থানে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে অভিযান চালিয়ে উক্ত মাদক উদ্ধার করা হয়।

আটককৃতরা হলো- সিরাজগঞ্জ জেলার শাহজাদপুর থানার জামিরতা ঝটতলা এলাকার মো. জয়নাল আবেদীনের ছেলে মো. মুঞ্জেল হক (২২), রতনকান্দি দক্ষিণপাড়া এলাকার হাজী মো. নুরুল ইসলামের ছেলে মোঃ খাইরুল ইসলাম (৪০) ও রূপপুর রতন কান্দি এলাকার মো. আষান মুন্সির ছেলে মোঃ আলমগীর হোসেন (৪০)।

ঘটনার সত্যতা নিশ্চিত করে চন্দনাইশ থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. নাসির উদ্দীন সরকার বলেন, আটককৃতদের বিরুদ্ধে মাদক আইনে মামলা দায়ের করা হয়েছে। ইয়াবা পরিবহনে ব্যবহৃত ট্রাকটিও জব্দ করা হয়েছে।

আটককৃত আসামিদের আদালতে সোপর্দ করা হয়েছে বলেও জানান পুলিশের এই কর্মকর্তা।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: +8801703790747, +8801721978664, 02-9110584 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড