• সোমবার, ২৬ অক্টোবর ২০২০, ১১ কার্তিক ১৪২৭  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

কক্সবাজারে ইয়াবাসহ ৩ রোহিঙ্গা আটক

  সারাদেশ ডেস্ক

১৭ অক্টোবর ২০২০, ১১:৫৪
আটককৃতরা (ছবি : সংগৃহীত)

কক্সবাজারের টেকনাফ উপজেলার নয়াপাড়া শরণার্থী ক্যাম্পে অভিযান চালিয়ে অস্ত্র ও ইয়াবাসহ তিন রোহিঙ্গাকে আটক করেছে কক্সবাজার-১৬ এপিবিএন।

শুক্রবার (১৬ অক্টোবর) সন্ধ্যায় নয়াপাড়া রোহিঙ্গা ক্যাম্পের বিভিন্ন এলাকা থেকে তাদেরকে আটক করা হয়। এ সময় তাদের কাছ থেকে ৪০০ পিস ইয়াবা ও তিনটি রাম দা জব্দ করা হয়।

আটকৃতরা হলো- উখিয়ার বালুখালী ক্যাম্পের (৯ ব্লক-বি/৯) হামিদ হোসেনের ছেলে মুন্না গ্রুপের সদস্য সৈয়দুল আমিন (২৫), টেকনাফ শালবাগান ক্যাম্পের (ব্লক-এফ/৫) আব্দুস সালামের ছেলে কবির মাঝি (৫২) ও নয়াপাড়া রেজিস্টার্ড ক্যাম্পের সন্ত্রাসী গ্রুপ প্রধান সামচুল আলমের ছেলে নুরুন নবী (২৯)।

কক্সবাজার-১৬ এপিবিএনের অধিনায়ক (এসপি) মো. হেমায়েতুল ইসলাম জানান, রোহিঙ্গা ক্যাম্পের কিছু অপরাধী ইয়াবা লেনদেন করছে এমন সংবাদের ভিত্তিতে এপিবিএন নয়াপাড়া পুলিশ ক্যাম্পের পরিদর্শক রকিবুল ইসলামের নেতৃত্বে শুক্রবার সন্ধ্যা ৬টার দিকে নয়াপাড়া রোহিঙ্গা ক্যাম্পে অভিযান চালায়। অভিযানে মুন্না গ্রুপের সদস্য সৈয়দুল আমিন, কবির মাঝি ও নুরুন নবীকে ৪০০ পিস ইয়াবা ও তিনটি দেশীয় রামদা-কিরিচসহ আটক করা হয়।

এদের মধ্যে নুরুন্নবী আগেও উখিয়া থানায় অস্ত্রসহ গ্রেপ্তার হয়েছিল। কিছুদিন আগে জামিনে বের হয় সে। তার বিরুদ্ধে একাধিক মামলা রয়েছে।

টেকনাফ মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. হাফিজুর রহমান বলেন, আটক রোহিঙ্গা সন্ত্রাসীদের বিরুদ্ধে সংশ্লিষ্ট ধারায় মামলা করা হয়েছে। আদালতের মাধ্যমে তাদের কারাগারে পাঠানোর পাশাপাশি রিমান্ড আবেদন করা হবে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: +8801703790747, +8801721978664, 02-9110584 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড