• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১  |   ৩৫ °সে
  • বেটা ভার্সন
sonargao

গোপালগঞ্জে পাটের গুদামে আগুন, ক্ষতির পরিমাণ ৩০ লাখ

  সারাদেশ ডেস্ক

১৬ অক্টোবর ২০২০, ১৫:৪৩
পাটের গুদামে আগুন
আগুনে পুড়ে যাওয়া পাটের গুদামের একাংশ (ছবি : সংগৃহীত)

গোপালগঞ্জ জেলার কাশিয়ানীতে একটি পাটের গুদামে আগুন লেগে প্রায় ৩০ লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে। আগুন লাগার সঠিক কারণ এখনো জানা যায়নি।

এলাকাবাসী সূত্রে জানা গেছে, কাশিয়ানী উপজেলার মহেশপুর ইউনিয়নের কাগদী গ্রামে মাজড়া বাজারের অদূরে একটি পাটের গুদামে বৃহস্পতিবার দিবাগত গভীর রাতে আগুন লাগে। এলাকাবাসী রাত আড়াইটার দিকে আগুনের লেলিহান শিখা দেখে চিৎকার করলে আশেপাশের লোকজন আগুন নেভাতে ছুটে আসেন। ফায়ার সার্ভিসের কর্মীরা ভোর ৭টা পর্যন্ত চেষ্টা করে আগুন নিয়ন্ত্রণে আনেন।

পাট ব্যবসায়ী কাগদী গ্রামের শাহাজান মোল্যার ছেলে মো. হাফিজুর রহমান লিখন মোল্যা ( ৫০) জানান, বিদ্যুতের শর্টসার্কিট থেকে আগুনের সূত্রপাত ঘটলে গুদামের পশ্চিম পাশ পুড়ে যেতো। অথচ যে পাশে আগুন লেগেছে সেখানে বিদ্যুতের লাইন নাই এবং কোনো লোক যাতায়াতের কোনো প্রকার সুযোগ নাই। কেউ আমার সাথে শত্রুতা করে আমার গুদামে বাইরে থেকে টিনের চালার ফাঁকা দিয়ে আগুন লাগিয়ে দিয়েছে। তবে কে বা কারা এ ঘটনার সাথে জড়িত থাকতে পারে তা তিনি নিশ্চিত নন।

কাশিয়ানী থানার অফিসার ইনচার্জ মো. আজিজুর রহমান গুদামে আগুন লাগার তথ্য নিশ্চিত করেছেন।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড