• শনিবার, ৩১ অক্টোবর ২০২০, ১৬ কার্তিক ১৪২৭  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

৪ দিনেও উদ্ধার হয়নি যশোরের অপহৃত সাংবাদিক

  যশোর প্রতিনিধি

১৬ অক্টোবর ২০২০, ১৪:২৮
সংবাদ সম্মেলন
সংবাদ সম্মেলনকালে অপহৃত সাংবাদিকের স্ত্রী (ছবি : দৈনিক অধিকার)

যশোরে অপহৃত সাংবাদিক সাইদুর রহমান সোহেল গত ৪ দিনেও উদ্ধার হয়নি। সুস্থ শরীরে তার ফেরতের দাবি জানিয়েছেন স্ত্রী শ্রাবণী আক্তার।

শুক্রবার (১৬ অক্টোবর) সকালে যশোর প্রেসক্লাবে সংবাদ সম্মেলনে তার স্ত্রী এই দাবি জানান।

শ্রাবণী আক্তার সংবাদ সম্মেলনে উল্লেখ করেন, সাইদুর রহমান সোহেল যশোর থেকে প্রকাশিত একটি পত্রিকার খুলনা বিভাগীয় চীফ রিপোর্টার এবং বেসরকারি একটি টিভির রিপোর্টার হিসেবে কর্মরত আছেন। এছাড়াও যশোর উপশহরের রজনীগন্ধা তেল পাম্প এলাকায় তার একটি মোবাইল সার্ভিসিং সেন্টার রয়েছে।

তিনি জানান, গত ১০ অক্টোবর দুপুর সাড়ে ১২টার দিকে তার স্বামীর মোবাইলে তামান্না নামে এক অজ্ঞাত মহিলা ফোন করেন। ওই নারী জানান, তার স্বামী দীর্ঘ ২০ বছর ধরে বিদেশে থাকে এবং কিছু লোক তাকে ব্লাকমেইল করছে। তাই তিনি তার একটি নিউজ করার অনুরোধ করেন। সোহেল তাকে থাকায় জিডি করাসহ যশোরে প্রেসক্লাবে যাওয়ার পরামর্শ দেন।

পরবর্তীকালে ১২ অক্টোবর সকাল সাড়ে ১০টার দিকে ফের ওই মহিলা ফোন করে জানায়, থানায় জিডি করা হয়েছে। এ সময় তার সাথে জরুরি ভিত্তিতে দেখা করার অনুরোধ করেন ওই নারী। এ সময় সোহেল তার এস এ অটো মোবাইল সার্ভিসিং সেন্টারে আসতে বলেন। পরে সোহেল তার অফিস সহকারী রাকিবুল ইসলাম, ক্যামেরা ম্যান মিঠুন চক্রবর্তীকে সাথে করে নিজস্ব প্রাইভেট কারে দুপুর সাড়ে ১২টার দিকে মোবাইল সার্ভিসিং সেন্টারে যান। এ সময় তামান্না নামে ওই নারীও আসেন। তার সাথে কথা বলার একপর্যায়ে সিলভার রং এর হাইএক্স মাইক্রোবাসে অজ্ঞাত নামা ৭ থেকে ৮ জন সাদা পোশাকধারী এসে সোহেলকে তুলে নিয়ে যশোর শহরের দিকে চলে যায়। এরপর থেকে তাকে পাওয়া যাচ্ছে না বলেও জানান তিনি।

চার বছরের কন্যা সন্তানকে কোলে নিয়ে শ্রাবণী আক্তার আরও বলেন, সোহেল নিখোঁজ হওয়ার পর যশোর কোতোয়ালি মডেল থানায় অভিযোগ দেওয়া হয়েছে। এছাড়া প্রশাসনের বিভিন্ন জায়গায় অভিযোগ দেওয়া হলেও গত ৪ থেকে ৫ দিন ধরে তার কোন সন্ধান পাননি। মেয়েকে নিয়ে তিনি খুব কষ্টে আছেন। দ্রুত তার স্বামীকে সুস্থ শরীরে ফেরতের দাবি জানান শ্রাবণী আক্তার।

সংবাদ সম্মেলনে চার বছরের কন্যা মুসাইবা আয়াত অরিন, সোহেলের বোন আয়েশা খাতুন উপস্থিত ছিলেন।

আরও পড়ুন : পাবনায় দুই গ্রুপের সংঘর্ষে বাবা-ছেলে নিহত

এ দিকে, স্থানীয় ওই পত্রিকার বার্তা সম্পাদক ও যশোর সাংবাদিক ইউনিয়নের সাধারণ সম্পাদক মিলন রহমান জানান, সাইদুর রহমান সোহেল খুলনা ব্যুরো অফিসে কর্মরত আছেন। তাকে দ্রুত উদ্ধার করার জন্য প্রশাসনকে অনুরোধ জানানো হয়েছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: +8801703790747, +8801721978664, 02-9110584 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড