• শনিবার, ৩১ অক্টোবর ২০২০, ১৬ কার্তিক ১৪২৭  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

এএসপি পরিচয়ে প্রেম, গণভবনের আইডিকার্ডসহ যুবক আটক

  উপজেলা প্রতিনিধি, শ্রীপুর

১৬ অক্টোবর ২০২০, ১১:০০
ভুয়া সিনিয়র সহকারী পুলিশ সুপার
ভুয়া সিনিয়র সহকারী পুলিশ সুপার ও গণভবনের আইডিকার্ড (ছবি : সংগৃহীত)

গাজীপুরের শ্রীপুরে সিনিয়র সহকারী পুলিশ সুপার (এএসপি) পরিচয় দেওয়া এক যুবককে আটক করেছে পুলিশ। এ সময় তার কাছ থেকে গণভবনের একটি আইডিকার্ড জব্দ করা হয়েছে।

বৃহস্পতিবার (১৫ অক্টোবর) দুপুরে মাওনা চৌরাস্তা হাইওয়ে পুলিশ বক্স থেকে তাকে আটক করা হয়।

আটক ওই যুবকের নাম কাউছার (২৮)। তিনি ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলার মজিদপুর গ্রামের বাদশা মিয়ার ছেলে।

মাওনা হাইওয়ে থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এ আর এম আল মামুন বলেন, কাউছার দুপুর সোয়া ১২টার সময় মাওনা উড়াল সেতুর নিচে কর্তব্যরত কনস্টেবলদের কাছে নিজেকে সিনিয়র সহকারী পুলিশ সুপার (এএসপি) পরিচয় দেন। এ সময় তার সঙ্গে এক তরুণী ছিল।

পরে তারা আমাকে ফোনে জানালে আমি ওই ভুয়া এএসপিকে উড়াল সেতুর নিচে পুলিশ বক্সে নিয়ে বসিয়ে অপ্যায়ন করার কথা বলি। পুলিশ বক্সে গিয়ে দেখি তিনি আমার চেয়ারে বসে আছেন। তার কথাবার্তা ও আচরণ সন্দেহজনক হলে জিজ্ঞাসাবাদ করি। এরপর তিনি প্রকৃত পরিচয় স্বীকার করেন। এ সময় তার সঙ্গে থাকা ওই তরুণী কৌশলে সরে পড়েন। কাউছারের বিরুদ্ধে ব্রাহ্মণবাড়িয়া সদর থানায় সরকারি কর্মকর্তা পরিচয়ে প্রতারণার অভিযোগে মামলা রয়েছে।

আটক কাউছার জানান, তিনি ওই মেয়ের সঙ্গে সিনিয়র এএসপি পরিচয়ে মুঠোফোনে দুইদিনে প্রেমের সম্পর্ক গড়ে তোলেন। পরে নিজেকে এএসপি প্রমাণের জন্য মেয়েটিকে নিয়ে মাওনা এলাকায় পুলিশ বক্সে আসেন।

সরকারি কর্মকর্তা পরিচয়ে প্রতারণার অভিযোগে তার বিরুদ্ধে মামলা করে তাকে শ্রীপুর থানায় সোপর্দ করা হয়েছে বলে জানিয়েছে পুলিশ।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: +8801703790747, +8801721978664, 02-9110584 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড