• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

কুলাউড়ায় লক্ষাধিক টাকার অবৈধ জাল আগুনে পুড়িয়ে ধ্বংস

  কুলাউড়া প্রতিনিধি, মৌলভীবাজার

১৫ অক্টোবর ২০২০, ১৯:২৬
মৌলভীবাজার
আটককৃতদের মোবাইল কোর্টে ৩ হাজার টাকা অর্থদণ্ড করা হয়

মৌলভীবাজারের কুলাউড়া উপজেলা সহকারী কমিশনার (ভূমি) নাজরাতুন নাঈম এর নেতৃত্বে বৃহস্পতিবার (১৫ অক্টোবর) বিকেলে হাকালুকি হাওরে এক মোবাইল কোর্টের অভিযান পরিচালনা করে লক্ষাধিক টাকা মূল্যের অবৈধ কারেন্ট জাল ও বেড়া জাল জব্দ করে আগুনে পুড়িয়ে ধ্বংস করেছে ভ্রাম্যমাণ আদালত।

জানা যায়, কুলাউড়া উপজেলাধীন হাকালুকি হাওরে অবৈধভাবে মৎস্য আহরণের খবর পেয়ে উপজেলা প্রশাসন, মৎস্য বিভাগ ও পুলিশ বিভাগের সমন্বয়ে এক মোবাইল কোর্টের অভিযান পরিচালনা করা হয়। এ সময় হাওর থেকে অবৈধ জাল উচ্ছেদসহ লক্ষাধিক টাকা মূল্যের অবৈধ জাল জব্দ এবং ভূকশিমইলের ছালেক ও আজিম উদ্দিন নামে ২ জনকে আটক করা হয়।

পরে আটককৃতদের মোবাইল কোর্টে ৩ হাজার টাকা অর্থদণ্ড করা হয়। অভিযান শেষে সন্ধ্যায় উপজেলা প্রশাসন কার্যালয়ের সম্মুখে জব্দকৃত জাল আগুনে পুড়িয়ে ফেলা হয়।

অভিযান পরিচালনায় অংশ নেন কুলাউড়া উপজেলা সিনিয়র মৎস্য কর্মকর্তা মো. আজহারুল আলম এবং কুলাউড়া থানার এস আই সনক কান্তি দাস এর নেতৃত্বে পুলিশ ফোর্স।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড