• মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ৩ বৈশাখ ১৪৩১  |   ৩৪ °সে
  • বেটা ভার্সন
sonargao

নরসিংদীতে কিশোরী গণধর্ষণের শিকার, গ্রেপ্তার ১

  নরসিংদী প্রতিনিধি

১৫ অক্টোবর ২০২০, ১৫:৪৭
নরসিংদী
ছবি : সংগৃহীত

নরসিংদীতে এক কিশোরীকে জোর পূর্বক গণধর্ষণ ও ধর্ষণের ভিডিও ধারণের ঘটনা ঘটেছে। গত ০৭ অক্টোবর রাত ১০টার দিকে নরসিংদী শহরের ইউএমসি জুটমিলের পার্শ্ববর্তী নাগরিয়াকান্দি এলাকার একটি ভাড়াটিয়া বাড়িতে এ গণধর্ষণের ঘটনা ঘটে।

মঙ্গলবার (১৩ অক্টোবর) রাতে নির্যাতিতা কিশোরী নরসিংদী সদর মডেল থানায় একটি মামলা দায়ের করলে বুধবার (১৪ অক্টোবর) বিকালে পালিয়ে যাওয়ার সময় শহরের নতুন লঞ্চঘাট এলাকা থেকে নরসিংদী মডেল থানা পুলিশ গণধর্ষণের মূলহোতা রফিকুল ইসলামকে (৫০) গ্রেপ্তার করে।

গ্রেপ্তারকৃত রফিকুল ইসলাম ব্রাহ্মণবাড়িয়া জেলার বাঞ্ছারামপুর থানার আকানগর এলাকার সাইজ উদ্দিনের ছেলে ও নরসিংদীর ইউএমসি জুটমিলের সাবেক শ্রমিক।

নরসিংদী সদর মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) বিপ্লব কুমার দত্ত ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ধর্ষিতা কিশোরী ইউএমসি জুটমিলের পাশের একটি বাড়িতে পরিবারসহ ভাড়ায় বসবাস করে একটি স্পিনিং মিলে শ্রমিকের কাজ করতো। পাশের কক্ষে পরিবারসহ ভাড়ায় বসবাস করেত ইউএমসি জুটমিলের সাবেক শ্রমিক বাঞ্ছারামপুর এলাকার রফিকুল ইসলাম। ঘটনার রাতে রফিকুলের পরিবারের সদস্যরা বাসায় না থাকায় সুযোগ বুঝে ওই কিশোরীকে কৌশলে তার কক্ষে ডেকে নিয়ে নিয়ে যায় রফিকুল। এসময় দরজা লাগিয়ে তাকে আটক রেখে ফোন করে অজ্ঞাত আরও দুই জনকে ডেকে আনা হয়। পরে রফিকুলসহ তিন জন ওই কিশোরীকে পালাক্রমে ধর্ষণ করে ধর্ষণের ভিডিও ধারণ করে ভয়ভীতি দেখিয়ে কাউকে কিছু না বলার শর্তে ছেড়ে দেয়।

এ ঘটনার এক সপ্তাহ পর নির্যাতিতা কিশোরী মঙ্গলবার রাতে রফিকুলসহ তিনজনকে আসামি করে মামলা দায়ের করেন। বুধবার দুপুরে নরসিংদী সদর হাসপাতালে নির্যাতিতা ওই কিশোরীর ডাক্তারি পরীক্ষা করা হয়।

পরবর্তীতে পালিয়ে যাওয়ার সময় পুলিশ রফিকুলকে গ্রেপ্তার করে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেপ্তারকৃত রফিকুল ঘটনার দায় স্বীকার করেছে বলে ও জানান তিনি।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড