• রোববার, ২৫ অক্টোবর ২০২০, ১০ কার্তিক ১৪২৭  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

তালতলী উপ নির্বাচন : প্রচারণায় এগিয়ে নৌকা, থেমে নেই ধানের শীষও

  তালতলী প্রতিনিধি, বরগুনা

১৫ অক্টোবর ২০২০, ১৩:২২
বরগুনা
ছবি : সংগৃহীত

বরগুনার তালতলী উপজেলার কড়ইবাড়িয়া ইউনিয়নের উপনির্বাচনে প্রচার-প্রচারণায় এগিয়ে ক্ষমতাসীন আওয়ামী লীগের প্রার্থী। কেবল মাঠের প্রচার নয়, ডিজিটাল প্রচারণাতেও এগিয়ে নৌকার প্রার্থী। তবে ধীরে ধীরে সরব হচ্ছে বিএনপি। আর এতে উত্তাপ বাড়ছে ভোটে।

এবার উপজেলার কড়ইবাড়িয়া ইউনিয়ন পরিষদের উপনির্বাচনে আওয়ামী লীগের নৌকা প্রতীকে মনোনয়ন পেয়েছেন উপজেলা আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য ও সাবেক তিনবারের চেয়ারম্যান নূর মোহাম্মদ মাষ্টার ও বিএনপির প্রার্থী হয়েছেন মন্সুর মাওলানা।

আওয়ামী লীগ নেতারা বলছেন, দীর্ঘদিন ধরেই ভোটের মাঠে রয়েছেন। নেতাকর্মীরাও রয়েছেন তার সঙ্গে। দলের তৃণমূলের সঙ্গে চলে আসা বিরোধ ভোটের আগেই মিটিয়ে ফেলেছেন। এখন একজোট হয়ে ভোটের প্রচারণায় নৌকার প্রার্থীর।

তবে উল্টো চিত্র বিএনপিতে। সর্বশেষ গত নবম জাতীয় সংসদ নির্বাচনের পর বিএনপির প্রার্থীরা এলাকায় হয়ে যান নিষ্ক্রিয়। এরপর দশম জাতীয় সংসদ নির্বাচন বয়কট বিএনপিকে আরও পিছিয়ে দেয়। তাছাড়া বিভিন্ন সময় সরকারবিরোধী আন্দোলনে নেমে মামলায় ফেরারি হন বিএনপির প্রার্থীরা। নেতাকর্মী বিচ্ছিন্ন থাকায় ভোটের মাঠে নেমেও খুব সুবিধা করতে পারছেন না প্রার্থীরা। তবে ধীরে ধীরে স্বরূপে ফিরছে বিএনপি।

আওয়ামী লীগ প্রার্থী নূর মোহাম্মদ মাস্টার বলেন, আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা প্রার্থী বাছাইয়ে কখনও ভুল করেন না। তিনি যোগ্য, সৎ প্রার্থীকে বেছে নিয়েছেন। জয়ের পক্ষে আমি শতভাগ নিশ্চিত।

একই কথা বলেন বিএনপি প্রার্থী মনসুর মাওলানা তিনি জানান, সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন হলে বিএনপিকে কেউ দাবিয়ে রাখতে পারবে না।

উল্লেখ্য, গত ১৬ জুলাই করোনা আক্রান্ত হয়ে কড়ইবাড়িয়া ইউপি চেয়ারম্যান আলতাফ হোসেন আকন মারা যান। এরপর চেয়ারম্যান পদটি শূন্য ঘোষণা করে আগামী ২০ অক্টোবর ভোট গ্রহণের দিন ধার্য করে নির্বাচন কমিশন।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: +8801703790747, +8801721978664, 02-9110584 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড