• রোববার, ২৫ অক্টোবর ২০২০, ১০ কার্তিক ১৪২৭  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

ডোবা থেকে মা ও দুই সন্তানের লাশ উদ্ধার, স্বজনদের দাবি পরিকল্পিত হত্যা

  ঠাকুরগাঁও প্রতিনিধি

১৫ অক্টোবর ২০২০, ১২:৫৫
এই ডোবা থেকে মরদেহ তিনটি উদ্ধার করা হয়েছে (ছবি : দৈনিক অধিকার)

ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈলে বাড়ির পার্শ্ববর্তী ডোবা থেকে মা ও দুই সন্তানের মরদেহ উদ্ধার করা হয়েছে। উপজেলার ধর্মগড় ভরনিয়া শেয়ালডাঙ্গী গ্রামে এই ঘটনা ঘটেছে।

বৃহস্পতিবার (১৫ অক্টোবর) ভোরে তাদের তিনজনের মরদেহ প্রতিবেশীরা দেখে পুলিশে খবর দিলে ঘটনাস্থলে এসে মরদেহ উদ্ধার করা হয়। এখন পর্যন্ত তাদের মৃত্যু কারণ নিশ্চিত করতে পারেনি পুলিশ।

মৃত গৃহবধূ আরিফা খাতুন (৩২) ওই গ্রামের আকবর আলীর ছেলে। তার কন্যা তৃতীয় শ্রেণীর ছাত্রী আঁখি আক্তার (১০) ও পুত্র সন্তান আরাফাত (৫)।

পরিবারের স্বজনরা এই ঘটনাকে পরিকল্পিত হত্যাকাণ্ড বলে দাবি করছেন। হত্যাকাণ্ডে জড়িতদের দ্রুত আইনের আওতায় নিয়ে আসার দাবি জানিয়েছেন তারা।

গৃহবধূর স্বামী আকবর আলী জানান, রাতে সবাই এক বিছানায় ঘুমিয়েছিলাম। সকালে ছেলে-মেয়ে ও স্ত্রীকে না পেয়ে শ্বশুড় বাড়ীতে খুঁজতে গিয়েছিলাম। আমি বাড়ী ফেরার আগেই স্থানীয়রা ও আমার বাবা সিরাজুল ইসলাম ডোবা থেকে ৩ জনের মরদেহ উদ্ধার করেন।

গৃহবধুর শ্বশুর জানান, এর আগেও আমার পুত্রবধূ গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যার চেষ্টা করেছিল। পরে স্থানীয়রা বিষয়টি মীমাংসা করে দিয়ে আমাদের জিম্মায় তুলে দেয়। পরে এমন ঘটনা ঘটাবে আমরা কোনদিন ধারনা করিনি।

আরিফা আক্তারের বাবা নজরুল ইসলাম বলেন, প্রায় ১৩ বছর হলো আকবরের সঙ্গে আরিফার বিয়ের। আমার মেয়েটি খুব চাপা স্বভাবের। সংসারে কষ্টের কথা চেপে রাখত। আমাকে কখনো কিছু বলত না। লোকমুখে আকবর ও আরিফার মধ্যে ঝগড়ার কথা শুনতাম। কী কারণে এমনটি হলো, মাথায় আসছে না।

গৃহবধূর মামা আলাউদ্দীন জানান, ৩ জনকেই পরিকল্পিত ভাবে হত্যা করেছে বলে আমরা ধারণা করছি। আমরা ঘটনার সাথে জড়িত সকলকে আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানাচ্ছি।

এ ঘটনার পর সহকারী পুলিশ সুপার, রাণীশংকৈল থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।

রাণীশংকৈল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এ কে জাহিদ ইকবাল জানান, আমরা ঘটনাস্থল পরিদর্শন করেছি। পুরো বিষয়টি অত্যন্ত গুরুত্বের সাথে খতিয়ে দেখছি।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: +8801703790747, +8801721978664, 02-9110584 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড