• মঙ্গলবার, ২০ অক্টোবর ২০২০, ৫ কার্তিক ১৪২৭  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

শরীয়তপুরে কুরআন অবমাননার দায়ে ভণ্ড কবিরাজ গ্রেপ্তার

  শরীয়তপুর প্রতিনিধি

১৫ অক্টোবর ২০২০, ১০:২৪

শরীয়তপুর জেলার ডামুড্যা উপজেলায় কুরআন শরীফ ছিঁড়ে টুকরা করে ও পুড়িয়ে কুরআনকে অবমাননা করায় মনির হোসেন (৩৩) নামে এক ফকিরকে (কবিরাজ) গ্রেপ্তার করেছে পুলিশ।

বুধবার (১৪ অক্টোবর) সকাল থেকে সামাজিক যোগাযোগ মাধ্যমে ভণ্ড কবিরাজ মনির কুরআনের পাতা ছিঁড়ছে এমন একটি ছবি ভাইরাল হয়। এরপর থেকেই ডামুড্যা উপজেলায় বিভিন্ন স্থানে এলাকার নারী পুরুষ প্রতিবাদের ঝড় উঠে। ধর্মপ্রাণ মুসল্লি ও সাধারণ মানুষ মনিরের ফাঁসির দাবি জানান।

মনির হাওলাদার উপজেলার সিড্যা ইউনিয়নের ৮নং ওয়ার্ডের আমির হোসেন হাওলাদারের ছেলে। এর আগে বেশ কয়েক বছর জেল খেটেছে মনির।

ওই এলাকার জাহাঙ্গীর হাওলাদার বলেন, ভণ্ড ফকির মনির কুরআনের পাতা ছিঁড়ে মুসলমানদের সর্বোচ্চ ধর্মীয়গ্রন্থের অবমাননা করেছে। তাই আমি বাধ্য হয়ে তার নামে থানায় অভিযোগ করেছি।

এলাকাবাসী জানান, কুরআনকে অবমাননা করে দীর্ঘ দিন যাবত মনির বিভিন্ন রোগের ঝাড়ফুঁক দিয়ে আসছে। ফকিরগিরি ও তাবিজে মানুষের উপকার হয় বলে অনেকেই জানান কিন্তু সে কীভাবে এটা করত তা কেউ জানত না। এছাড়া তার বিরুদ্ধে নারী কেলেঙ্কারিরও অভিযোগ রয়েছে বেশ কয়েকটি।

ডামুড্যা থানার ওসি মেহেদী হাসান দৈনিক অধিকারকে বলেন, আমরা ঘটনা শুনে তদন্ত যাই। মনির হাওলাদারকে গ্রেপ্তার করে শরীয়তপুর আদালতে পাঠিয়েছি।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: +8801703790747, +8801721978664, 02-9110584 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড