• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১  |   ৩২ °সে
  • বেটা ভার্সন
sonargao

সাংবাদিক ইলিয়াস হত্যার বিচারের দাবিতে সোনারগাঁয়ে মানববন্ধন

  সোনারগাঁ প্রতিনিধি, নারায়ণগঞ্জ

১৪ অক্টোবর ২০২০, ১৪:৩৭
ছবি : দৈনিক অধিকার

নারায়ণগঞ্জের বন্দরের সাংবাদিক ইলিয়াস হোসেন হত্যাসহ সারাদেশে সাংবাদিক নির্যাতনকারীদের দৃষ্টান্ত মূলক শাস্তির দাবিতে ঢাকা চট্টগ্রাম মহাসড়কের সোনারগাঁ মোগরাপাড়া চৌরাস্তায় মানববন্ধন করেছে শত শত সংবাদকর্মীরা।

বুধবার (১৪ অক্টোবর) সকাল ১১টায় ঢাকা চট্টগ্রাম মহাসড়কের মোগড়াপাড়া চৌরাস্তায় শান্তিপূর্ণ ভাবে মানববন্ধন করে সোনারগাঁও থানা প্রেসক্লাব, রিপোর্টার্স ক্লাব, সোনারগাঁও প্রেস ইউনিটি ও সোনারগাঁও সাংবাদিক পরিষদসহ অন্যান্য সাংবাদিক সংগঠনের সংবাদকর্মীরা।

এ সময় বক্তব্য রাখেন- সোনারগাঁও রিপোর্টার্স ক্লাবের সভাপতি আব্দুস সাত্তার, প্রথম আলো সোনারগাঁও প্রতিনিধি মনিরুজ্জামান মনির, সোনারগাঁও থানা প্রেসক্লাবের সভাপতি ও কালের কণ্ঠ সোনারগাঁও প্রতিনিধি গাজী মোবারক।

তারা বলেন, সত্য প্রকাশ করতে গিয়ে সাংবাদিকরা আজ সন্ত্রসীদের টার্গেটে পরিণত হয়ে পড়েছে। অনিয়ম-দুর্নীতি আর সন্ত্রাসীদের খবর প্রকাশ করলেই প্রাণ হারাতে হচ্ছে। এ থেকে পরিত্রাণ চায় সাংবাদিক সমাজ। নারায়ণগঞ্জের বন্দরের সাংবাদিক ইলিয়াস হোসেন হত্যাকারীদের দ্রুত দৃষ্টান্ত মূলক শান্তি কার্যকর করতে হবে। সারা দেশে যারা সাংবাদিক নির্যাতনকারী তাদের বিরুদ্ধে সবাইকে রুখে দাড়াতে হবে।

দৈনিক প্রথম আলো পত্রিকার প্রতিনিধি মনিরুজ্জামান মনির বলেন,সাংবাদিক সাগর রুনি সহ সারাদেশে যতো সাংবাদিক হত্যাসহ নির্যাতন হয়েছে এ পর্যন্ত একটি হত্যারও বিচার হয়নি। অনতিবিলম্বে সকল সাংবাদিক হত্যাকারীদের শাস্তি কার্যকর করতে হবে।

এ সময় দ্রুত সাংবাদিক ইলিয়াস হোসেন হত্যাকারীদের মৃত্যুদণ্ড কার্যকরের জোর দাবী জানান মানববন্ধনে উপস্থিত সাংবাদিকরা।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড