• মঙ্গলবার, ২৪ নভেম্বর ২০২০, ৯ অগ্রহায়ণ ১৪২৭  |   ২৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

খোকসায় শিক্ষকের বিরুদ্ধে কোটি টাকা আত্মসাতের অভিযোগ

  খোকসা প্রতিনিধি

১৪ অক্টোবর ২০২০, ১৩:১১
প্রতারক সালেহীন (ছবি : দৈনিক অধিকার)

কুষ্টিয়ার খোকসার নাজমুছ সালেহীন নামে এক শিক্ষকের বিরুদ্ধে প্রতারণা করে কোটি টাকা হাতিয়ে নেওয়ার অভিযোগ উঠেছে। সে মাশিলিয়া গ্রামের আনছার আলী মোল্লার ছেলে এবং সুনামগঞ্জের দোয়ারা বাজারের সোনাপুর এস ডি পি মডেল উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক।

প্রতারক সালেহীন চাকরির আশ্বাস ও ব্যবসার জামানতের কথা বলে খোকসার ১০ যুবকের কাছ থেকে প্রায় কোটি টাকা আত্মসাতের করেছে। এ নিয়ে একটি প্রতারণার মামলায় গত ৮ সেপ্টেম্বর গ্রেপ্তার হয় সালেহীন। পরে মোটা অংকের অর্থ ব্যয় গত ৮ অক্টোবর জামিনে মুক্তি পেয়েছে এই প্রতারক। জামিনে মুক্তি পেয়ে ভুক্তভোগীদের টাকা ফেরত দেওয়ার বদলে তাদের বিভিন্ন ভাবে হুমকি দিচ্ছে। সালেহীন খোকসার শাহেদ নামে পরিচিত। গ্রেপ্তারের পর থেকেই একের পর এক তার প্রতারণার কাহিনী উঠে আসতে শুরু করে।

মামলার বাদী খোকসার নিশ্চিন্তবাড়ীয়ার শামীমুল ইসলাম জানান, ব্যবসা করার কথা বলে নাজমুছ ছালেহীন তার কাছ থেকে জামানত বাবদ দফায় দফায় মোট সাড়ে ৬ লাখ টাকা নিয়েছে। বিভিন্ন সময়ে তার কাছে জামানতের টাকা ফেরত চাইলে তালবাহানা করে টাকা দেয় না।

অনুসন্ধানে জানা গেছে, সিলেটের হাফিজ মোস্তাক আহমদ এর কাছ থেকে ১৫ লাখ টাকা নিয়েছে সে। আর খোকসার এস এম আনোয়ারের কাছ থেকে সাড়ে ৪ লাখ, আব্দুল লতিফ এর কাছ থেকে ৬ লাখ টাকা, সাজিদুল ইসলাম এর কাছ থেকে ২ লাখ, মনিরুজ্জামান এর কাছ থেকে ২ লাখ এবং হাবিবুল আলম মুর্শিদ এর কাছ থেকে ১৩ লাখ ২০ হাজার টাকা, সিরাজুলের কাছ থেকে ২৯ লাখ ২৯ হাজার টাকা হাতিয়ে নিয়েছে। সিরাজুল এ বিষয়ে কুষ্টিয়া আদালতে মামলা দায়ের করেছেন। নাজমুছ ছালেহীন এসব টাকায় একটি এনজিওতে খাটান বলে জানা গেছে।

এ ব্যাপারে প্রতারক নাজমুছ সালেহীনের বাবা আনছার আলী মোল্লা বলেন, আমার ছেলের সাথে বেশ কিছুদিন কোন প্রকার যোগাযোগ নেই। আমার ছেলের কাছে যারা টাকা পাবেন তারা বেশ কয়েকজন আমার কাছে এসেছিল।

এ বিষয়ে মুটোফোনে সালেহীনের সাথে কথা হলে তিনি বলেন, অভিযোগের বিষয়ে কিছুই জানেন না। এর আগেও একই মামলায় গ্রেপ্তার হয়েছিল কি না এমন প্রশ্ন করলে তিনি কোন উওর না দিয়ে করে ব্যস্ততা দেখিয়ে ফোন কেটে দেন।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: +8801703790747, +8801721978664, 02-9110584 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড