• মঙ্গলবার, ২৭ অক্টোবর ২০২০, ১২ কার্তিক ১৪২৭  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

প্রাণে বেঁচে গেলেন এমপি বদি

  সারাদেশ ডেস্ক

১৪ অক্টোবর ২০২০, ১০:৫৬
আবদুর রহমান বদি (ছবি : সংগৃহীত)

চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের লোহাগাড়া পল্লী বিদ্যুৎ জোনাল অফিসের সামনে কক্সবাজার-৪ আসনের (উখিয়া-টেকনাফ) সাবেক সংসদ সদস্য আবদুর রহমান বদির গাড়ি সড়ক দুর্ঘটনার কবলে পড়েছে।

মঙ্গলবার (১৩ অক্টোবর) দুপুরে দিকে এই দুর্ঘটনা ঘটে। দুর্ঘটনায় তার বহনকারী গাড়ির সামনের পাশের অংশ দুমড়ে মুচড়ে গেছে। এতে অল্পের জন্য প্রাণে বেঁচে যান সাবেক সংসদ সদস্য আবদুর রহমান বদি।

দুর্ঘটনায় সাবেক সংসদ সদস্য আবদুর রহমান বদি অক্ষত আছেন তার গাড়ি চালক মো. নন্না মিয়া নিশ্চিত করেছেন।

এ ব্যাপারে জানতে চাইলে আবদুর রহমান বদি বলেন, কক্সবাজার থেকে মামলার হাজিরা দিতে চট্টগ্রাম যাওয়ার পথে লোহাগড়ায় পৌঁছালে সেখানে বিপরীতমুখী আসা একটি বিস্কুট কোম্পানির কাভার ভ্যান আমার গাড়িতে ধাক্কা দেয়।

এ সময় গাড়ির সামনের পাশের অংশ দুমড়ে মুচড়ে যায়। আল্লাহ রহমতে আমি অক্ষত আছি। এদিকে দুর্ঘটনার পর তিনি অন্য গাড়ি করে চট্টগ্রাম শহরে চলে যান বলে জানা যায়।

দোহাজারী হাইওয়ে থানার ওসি ইয়াছির আরফাত জানান, খবর পেয়ে দুর্ঘটনাস্থলে পুলিশ গিয়ে কাভার ভ্যানটি আটক করে থানা হেফাজতে রয়েছে। এ ব্যাপারে আমরা আইনগত পদক্ষেপ গ্রহণ করব।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: +8801703790747, +8801721978664, 02-9110584 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড