• বৃহস্পতিবার, ২২ অক্টোবর ২০২০, ৭ কার্তিক ১৪২৭  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

আশুলিয়ায় শিশু হত্যা গ্রেপ্তার ৭

  সারাদেশ ডেস্ক

১৪ অক্টোবর ২০২০, ১০:৪৮
ছবি : প্রতীকী

সাভারের আশুলিয়ায় শিমুলিয়া ইউনিয়নের একটি এলাকায় শিশু আসিফ খাঁ (৭) হত্যাকাণ্ডের ঘটনায় দুই ভাইসহ ৭ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

মঙ্গলবার (১৩ অক্টোবর) রাত ৮টার দিকে আশুলিয়ার বিভিন্ন স্থান থেকে অভিযুক্ত ৭ জনকে গ্রেপ্তার করে পুলিশ।

এর আগে, সকালে নিখোঁজের দুই দিন পর শিমুলিয়া ইউনিয়নের পূর্ব কলতাসুতি এলাকা থেকে ওই শিশুর মরদেহ উদ্ধার করা হয়। পরে রাতে এ ঘটনায় নিহতের বাবা জুয়েল খাঁ বাদী হয়ে আশুলিয়া থানায় ৭ জনের নাম উল্লেখ করে এবং অজ্ঞাতনামা কয়েকজনকে আসামি করে মামলা দায়ের করেন।

নিহত আসিফ একই এলাকার জুয়েল খাঁর ছেলে। সে স্থানীয় দিপারোজ স্কুলের দ্বিতীয় শ্রেণীতে লেখা-পড়া করত।

গ্রেপ্তারকৃতরা হলো- আশুলিয়ার কলতাসূতি এলাকার এখলাস ব্যাপারীর ছেলে দুই ভাই রফিকুল ইসলাম ও সুজন, মাতরীপুরের রাজৈর থানার তাতীকান্দার মৃত মোখলেস শেখের ছেলে কামাল, জামালপুরের ইসলামপুর পলকান্দা এলাকার আনোয়ার হোসেনের ছেলে সম্রাট আকবর, রংপুর জেলার পীরগঞ্জ থানার দশমুরা সাদুল্যাপুরের আমজাদ হোসেনের ছেলে রমজান, রাজবাড়ি জেলার পাংশা থানার সাধেরচড় এলাকার মো. এখলাসের ছেলে রহিম এবং কিশোরগঞ্জ কটিয়াদী থানার মৃত ওয়াদুদের ছেলে মজনু।

নিহত আসিফের স্বজনরা জানায়, গত ১১ অক্টোবর নিজ বাড়ির সামনে থেকে নিখোঁজ হয় আসিফ। খোঁজাখুঁজির পরও তাকে না পেলে আশুলিয়া থানায় একটি সাধারণ ডায়েরি করে স্বজনরা।

পরে মঙ্গলবার সকালে বাসার পাশে আসিফের মরদেহ পড়ে থাকতে দেখে থানায় খবর দেয় স্থানীয়রা। খবর পেয়ে নিহতের মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য ঢাকার সোহরাওয়ার্দী হাসপাতালে পাঠায় পুলিশ।

আশুলিয়া থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) জিয়াউল ইসলাম বলেন, রাতে অভিযান চালিয়ে ৭ জনকে আটক করা হয়। পরে নিহতের বাবা বাদী হয়ে আটক ৭ জনের নামে এবং অজ্ঞাতনামা কয়েকজনকে আসামি মামলা দায়ের করে। মামলায় গ্রেপ্তার দেখিয়ে বুধবার তাদের আদালতে পাঠানো হবে। এ ঘটনায় আরও কেউ জড়িত রয়েছে কিনা তা তদন্ত করে দেখা হচ্ছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: +8801703790747, +8801721978664, 02-9110584 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড