• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১  |   ৩১ °সে
  • বেটা ভার্সন
sonargao

মাদারীপুরে ট্রাক চালককে পিটিয়ে হত্যা

  মাদারীপুর প্রতিনিধি

১৩ অক্টোবর ২০২০, ১৭:৪৭
নিহত ট্রাক চালক (ছবি : দৈনিক অধিকার)

মাদারীপুর সদরে ব্যাটারিচালিত ইজিবাইকের সঙ্গে ট্রাকের ধাক্কা লাগায় এনায়েত মল্লিককে (৩৫) পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে স্থানীয় লোকজনের বিরুদ্ধে।

ঘটনাটি ঘটেছে রবিবার রাতে উপজেলার মঠেরবাজার এলাকার মাদারীপুর-শরিয়তপুর আঞ্চলিক মহাসড়কে। নিহত এনায়েত কালকিনি উপজেলার আটি পাড়া গ্রামের জয়নাল মল্লিকের ছেলে।

পুলিশ ও নিহতের পরিবার সূত্রে জানা যায়, মাদারীপুর আলিফ রাইচ মিল থেকে চাল নিয়ে শিবচর দিয়ে আসার সময় মঠেরবাজার এলাকায় একটি ইজিবাইকের সঙ্গে ধাক্কা লাগে।

এরপর স্থানীদের সঙ্গে তর্কবিতর্ক এক পর্যায় ট্রাক চালককে এলোপাথাড়ি কিলঘুষি ও পিটিয়ে আহত করে ফেলে রাখে। এরপর পরিবারের লোকজন ঘটনাস্থল থেকে ট্রাক চালক এনায়েতের লাশ উদ্ধার করেন।

এছাড়াও ইজিবাইক চালক কে সদর হাসপাতালে ভর্তি করে তবে কিছুক্ষণ পরে তিনি হাসপাতাল থেকে পালিয়ে যান। এদিকে ট্রাক ও ইজিবাইকটি আটক করে সদর থানার পুলিশ। উক্ত ঘটনায় হত্যার অভিযোগ এনে এনায়েতের পরিবার মামলা করার প্রস্তুতি নিচ্ছে।

নিহত এনায়েতের ভাই মনির খান বলেন, আমার ভাইকে পরিকল্পিতভাবে হত্যা করা হয়েছে। আমি এ হত্যাকারীদের বিচার চাই। আমার ভাইয়ের কাছে চাল বিক্রির প্রায় ১০ লাখ টাকা ছিল। সেই টাকাও নিয়ে গেছে হত্যাকারীরা।

মাদারীপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. কামরুল ইসলাম মিয়া বলেন, নিহতের পরিবার হত্যার অভিযোগ এনেছে। আমরা বিষয়টি তদন্ত করছি। ট্রাক ও ইজিবাইকটি আটক করেছি এবং লাশটি ময়না তদন্তের জন্য সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড