• রোববার, ২৫ অক্টোবর ২০২০, ১০ কার্তিক ১৪২৭  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

উপনির্বাচন : প্রচার-প্রচারণায় সরগরম তালতলী

  তালতলী প্রতিনিধি, বরগুনা

১৩ অক্টোবর ২০২০, ১৬:১৯
ছবি : প্রতীকী

আগামী ২০ অক্টোবর বরগুনা তালতলী উপজেলার কড়ইবারীয়া ইউনিয়নের উপনির্বাচন সামনে রেখে প্রচার-প্রচারণায় আর জনসংযোগে মুখর অলিগলি। সকাল থেকে রাত পর্যন্ত চলছে নিজ নিজ মার্কায় ভোট প্রার্থনা। দলীয় নেতাদের সাথে নিয়ে ভোটারদের কাছে যাচ্ছেন প্রার্থীরা। দিচ্ছেন উন্নয়নের নানা প্রতিশ্রুতি আর ভোটাররাও খুঁজছেন যোগ্য প্রার্থী।

গত ১৬ জুলাই করোনা আক্রান্ত হয়ে কড়ইবাড়িয়া ইউপি চেয়ারম্যান আলতাফ হোসেন আকন মারা যান। এরপর নির্বাচন কমিশন ইউপি চেয়ারম্যান পদটি শূন্য ঘোষণা করে। ১৪ সেপ্টেম্বর উপ-নির্বাচনের তফসিল ঘোষণা হয়। এই উপনির্বাচনে বিএনপি, আওয়ামী লীগ, স্বতন্ত্র প্রার্থী সহ তিন প্রার্থী অংশ নিচ্ছেন।

ভোটের পরিবেশ নিয়ে অভিযোগ নেই কোনো প্রার্থীর। তবে জয়ের ব্যাপারে সবাই আশাবাদী।

বিএনপি সমর্থিত প্রার্থী মন্সুর মাওলানা বলেন, ভোটাররা ভোট দেবার জন্য অপেক্ষা করছেন। তারা আর কিছু চায় না, চায় শুধু দেশে সুশাসন ও সুবিচার।

আওয়ামী লীগ সমর্থিত প্রার্থী নূর মোহাম্মদ মাস্টার বলেন, বর্তমান সরকার সুষম উন্নয়নে বিশ্বাস করে। কিন্তু সরকার দলীয় প্রতিনিধি না থাকার কারণে উন্নয়ন কাজগুলো সেভাবে বেগবান হয় না।

স্বতন্ত্র প্রার্থী ইব্রাহিম শিকদার পনু বলেন, আমার মনে হয়েছে মানুষের দৃষ্টিভঙ্গির পরিবর্তন হয়েছে।

এ দিকে ভোটারও খুঁজছেন সৎ ও যোগ্য প্রার্থী, যারা সুখে দুঃখে তাদের কাছে থাকবেন। তারা বলেন, যাদের মধ্যে দেশপ্রেম আছে তেমন মানুষই প্রতিনিধি হোক। সাধারণ মানুষের কথা যে তুলে ধরবে তেমন ব্যক্তিকেই নির্বাচিত করতে চান তারা। চান সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন হোক।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: +8801703790747, +8801721978664, 02-9110584 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড