• শুক্রবার, ২৩ অক্টোবর ২০২০, ৮ কার্তিক ১৪২৭  |   ২৬ °সে
  • বেটা ভার্সন

কোম্পানীগঞ্জে চাঁদাবাজির অভিযোগে বিক্ষোভ মিছিল

sonargao

  কোম্পানীগঞ্জ প্রতিনিধি, নোয়াখালী

১৩ অক্টোবর ২০২০, ১৬:১১
বিক্ষোভ মিছিল অংশগ্রহণকারীরা (ছবি : দৈনিক অধিকার)

নোয়াখালীর কোম্পানীগঞ্জের বসুরহাট বাজারে ব্যাটারি চালিত অটোরিকশায় সমিতির নাম ভাঙ্গিয়ে চাঁদাবাজির অভিযোগে বিক্ষোভ মিছিল করেছে পাঁচ শতাধিক রিক্সা চালক।

মঙ্গলবার (১৩ অক্টোবর) সকাল ১১টায় ভুক্তভোগী রিক্সা চালকেরা কোম্পানীগঞ্জ ব্যাটারি চালিত অটোরিকশা মালিক শ্রমিক সমবায় সমিতি লি. (প্রস্তাবিত) কর্মকর্তাদের বিরুদ্ধে সমিতির নাম ভাঙ্গিয়ে চাঁদাবাজির অভিযোগে এনে এই বিক্ষোভ মিছিল করে।

বিক্ষোভ মিছিলটি বসুরহাট বাজার প্রদক্ষিণ শেষে উপজেলা চত্বরে গিয়ে বিক্ষোভ সমাবেশের মাধ্যমে শেষ হয়।

এ সময় কোম্পানীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তার নিকট চাঁদাবাজির অভিযোগ এনে একটি লিখিত অভিযোগ দায়ের করেন।

রিক্সা চালকেরা জানান, বসুরহাট পৌরসভার ট্রেড লাইসেন্স থাকা সত্ত্বেও প্রায় ৭০০ ব্যাটারি চালিত অটোরিকশা চালকের কাছ থেকে বাধ্য করে ভর্তি ফিস বাবদ আদায় করা হয়েছে ৩০০টাকা করে এবং মাসিক চার্জ আদায় করা হয় ৩০০ টাকা করে।

এ সময় কোম্পানীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. জিয়াউল হক মীর ও কোম্পানীগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মো.আরিফুর রহমান বিক্ষোভ সমাবেশে ব্যাটারি চালিত অটোরিকশা চাঁদাবাজির বন্ধে কঠোর ব্যবস্থা নেওয়ার আশ্বাস দিলে রিকশা চালকেরা তাদের কর্মসূচি স্থগিত করে।

কোম্পানীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. জিয়াউল হক মীর বলেন, অটোরিকশায় চাঁদাবাজির অভিযোগে এনে রিক্সা চালকেরা একটি লিখিত অভিযোগ দিয়েছে। ভুক্তভোগী অটোরিকশা চালকদের প্রতিনিধি দল ও রিক্সা চালকদের অভিযোগ শুনেছি। বিষয়টি খতিয়ে দেখে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: +8801703790747, +8801721978664, 02-9110584 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড