• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১  |   ৩৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

শাহাজাদপুরে ৪০ কেজি গাঁজাসহ ২ মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার

  সিরাজগঞ্জ প্রতিনিধি

১৩ অক্টোবর ২০২০, ১৪:০১
সিরাজগঞ্জ
গ্রেপ্তারকৃত আসামি ও জব্দ করা গাঁজা

সিরাজগঞ্জ শাহাজাদপুরে ৪০ কেজি গাঁজা সহ ২ জন মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে র‌্যাব-১২। এসময় তাদের কাজ থেকে ৪০ কেজি গাঁজা, ২ টি মোবাইল, ২ টি সিম ও কাভার্ড ভ্যান জব্দ করেন।

র‌্যাব-১২ এর এ্যাডজুটেন্ট(অপ্স অফিসার) সিনিয়র সহকারী পুলিশ সুপার প্রণব কুমার সরকার ও সদর কোম্পানির ভারপ্রাপ্ত কোম্পানি কমান্ডার, (মিডিয়া অফিসার) সহকারী পুলিশ সুপার মো. এরশাদুর রহমান এর নেতৃত্বে র‌্যাব-১২ একটি আভিযানিক দল সিরাজগঞ্জ শাহাজাদপুর উপজেলা থানাধীন বগুড়া টু নগরবাড়ী রোডের উপর বাঘাবাড়ী ওয়েল ডিপো এর সামনে অস্থায়ী চেকপোস্ট বসিয়ে মাদক বিরোধী অভিযান পরিচালনা করে এবং বড় কাভার্ড ভ্যান তল্লাশি করে ৪০ কেজি গাঁজা, ২ টি মোবাইল, ২ টি সিম সহ ২ জন মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করে এবং উক্ত কাভার্ড ভ্যান জব্দ করেন।

গ্রেপ্তারকৃতরা হলেন, পাবনা ফরিদপুর উপজেলার সোহরাব আলী প্রমানিক ছেলে ফরিদুল ইসলাম, সিরাজগঞ্জ শাহাজাদপুর উপজেলার জামাল উদ্দিনের ছেলে আলম হোসেন।

গ্রেপ্তারকৃত মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে সিরাজগঞ্জ জেলার শাহাজাদপুর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করত উদ্ধারকৃত আলামতসহ তাদেরকে উক্ত থানায় হস্তান্তর করা হয়েছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড