• মঙ্গলবার, ২৭ অক্টোবর ২০২০, ১২ কার্তিক ১৪২৭  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

গোয়েন্দা শাখার হাজত থেকে আসামি পলাতক

  সারাদেশ ডেস্ক

১৩ অক্টোবর ২০২০, ১০:০০
রাজশাহী
ছবি : সংগৃহীত

রাজশাহী মহানগর পুলিশের (আরএমপি) গোয়েন্দা শাখা (ডিবি) কার্যালয়ের হাজত থেকে শুভ নামে এক আসামি পালিয়ে গেছেন। সোমবার (১২ অক্টোবর) সন্ধ্যা ৬টার দিকে হাজতের শিক গলিয়ে হালকা-পাতলা গড়নের ওই আসামি পালিয়ে যান।

আসামি শুভ নগরীর পঞ্চবটি খড়বোনা এলাকার সেলিমের ছেলে। তাকে ধরতে চিরুনি অভিযানে নেমেছে পুলিশ।

এদিকে পালিয়ে যাওয়ার সময় দেয়াল টপকে আসামি শুভর পিছু নিতে গিয়ে আহত হয়েছেন দুই পুলিশ সদস্য। এ ঘটনায় পরে তার বিরুদ্ধে মামলা করা হয়েছে। অবহেলায় আসামি পালিয়ে যাওয়ায় সরিয়ে নেয়া হয়েছে দায়িত্বরত অফিসার ও সেন্ট্রিকে।

এর আগে বিকেলে নগরীর হাদির মোড় এলাকা থেকে ১২ গ্রাম হেরোইনসহ শুভকে আটক করে ডিবি পুলিশ।

এদিকে ডিবি হাজত থেকে আসামি পালিয়ে যাওয়ার খবর পেয়ে রাতেই আরএমপি কমিশনার আবু কালাম সিদ্দিক নগরীর লক্ষ্মীপুর এলাকায় ডিবি কার্যালয়ে যান। হেফাজতে থাকা মাদক মামলার আসামি এভাবে পালিয়ে যাওয়ায় তিনি দায়িত্বরদের তিরস্কার করেন।

আরএমপির মুখপাত্র গোলাম রুহুল কুদ্দুস বলেন, আসামি ছিলেন হালকা-পাতলা শারীরিক গঠনের মানুষ। হাজতের রড বাঁকিয়ে বের হয়ে গেছেন। তাকে ধরার জন্য অভিযান চলছে।

তিনি আরও বলেন, তাৎক্ষণিকভাবে পুলিশের দুইজনকে প্রত্যাহার করা হয়েছে। ঘটনাটি তদন্ত করা হবে। পুলিশের আর কারও দায়িত্বে অবহেলা পাওয়া গেলে তার বিরুদ্ধেও প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: +8801703790747, +8801721978664, 02-9110584 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড